সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন


শাল্লায় জ্বর, সর্দি কাশিতে শিশুর মৃত্যু

শাল্লায় জ্বর, সর্দি কাশিতে শিশুর মৃত্যু


শেয়ার বোতাম এখানে

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের শাল্লায় জ্বর, সর্দি কাশি নিয়ে (৪) বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যায় শিশুটির মৃত্যু হয়েছে উপজেলার কান্দিগাঁও শান্তিনগর গ্রামে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, হবিগঞ্জের বানিয়াচং এলাকায় নিহত শিশুটির বাড়ি। সেখান থেকে কিছু দিন আগে শাল্লা উপজেলার কান্দিগাঁও শান্তিনগর গ্রামে নানার বাড়িতে বেড়াতে আসেন। তবে জন্মগতভাবেই শিশুটির হার্ডের সমস্যাসহ নানা রোগে আক্রান্ত ছিল।

ডাক্তার আগেই বলেছিল শিশুটি বেশি দিন বাঁচবে না। তবে স্থানীয়দের দাবি যেহেতু করোনার উপসর্গ জ্বর, সর্দি কাশি নিয়ে শিশুটি মারা গেছে তাই করোনার ভাইরাসের কোনো রয়েছে কী না তা পরীক্ষা করে দেখা প্রয়োজন।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আশরাফুল ইসলাম জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ যাই। এলাকার মানুষের কাছ থেকে জানা যায় শিশুটি হার্ড ও কিডনিতে সমস্যা ছিল। এরপরও আমরা নিরাপত্তার জন্য তার পরিবারকে বাহির না হওয়ার নির্দেশ দিয়েছি।

এ ব্যাপারে শাল্লা উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) কামরুল হাসান জানান, শিশুটি মারা যাওয়ার পরপরই তার পরিবার বানিয়াচং উপজেলায় নিয়ে যায়।

আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পাইনি। যার ফলে নমুনা সংগ্রহ করতে পারিনি। তবে উপজেলা প্রশাসনের সাথে আলোচনা করে তার পরিবারকে লকডাউনে থাকার নির্দেশ দিয়েছি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin