সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৩৪ অপরাহ্ন


শাহীনুর পাশার বিরুদ্ধে ‘টাকা নেওয়া’র অভিযোগ

শাহীনুর পাশার বিরুদ্ধে ‘টাকা নেওয়া’র অভিযোগ


শেয়ার বোতাম এখানে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ-৩ আসনের বিএনপি নেতৃত্বাধীন ২০ দলের প্রার্থী জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরীর বিরুদ্ধে বিদ্যুতায়নের নামে টাকা নিয়েছেন বলে অভিযোগ করেছেন যুক্তরাজ্য প্রবাসী আব্দুল আউয়াল।

 

শনিবার দুপুর দেড়টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ সুনামগঞ্জ ভিউ ডটকম’র অস্থায়ী কার্যালয়ে উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপকালে এ অভিযোগ করেন তিনি।

 

২০০৫ সালে সংসদ সদস্য শাহীনুর পাশা চৌধুরীর সাথে যুক্তরাজ্যে আব্দুল আউয়াল’র পরিচয় ঘটে। সেই সুবাদে যুক্তরাজ্য প্রবাসী আব্দুল আউয়াল তাঁর নিজ গ্রাম দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের আসামপুর গ্রামে বিদ্যুতায়নের জন্য তৎকালীন সংসদ সদস্য শাহীনুর পাশাকে একটি সংবর্ধনা প্রদান শেষে বিদ্যুতায়নের খরচের জন্য একটি চেকে এক লক্ষ টাকা প্রদান করেন বলে উপস্থিত সাংবাদিকদের তিনি জানান। কিন্তু শাহীনুর পাশা চৌধুরী সংসদ সদস্য থাকাকালীন সময়ে আসামপুর গ্রামে বিদ্যুতায়ন করা সম্ভব হয়নি। এতে যুক্তরাজ্য প্রবাসী আব্দুল আউয়াল তাঁর প্রদত্ত টাকা শাহীনুর পাশার কাছ থেকে পাওনা পেতে ব্যর্থ হন।

 

এ ব্যাপারে অ্যাড. মাওলানা শাহীনুর পাশা চৌধুরী জানান, নির্বাচনে আমার জনপ্রিয়তা দেখে একটি মহল আমার বিরুদ্ধে বিভিন্ন ভাবে মিথ্যা অপপ্রচার করছে। বিদ্যুতের কথা বলে আমি কারও কাছ থেকে টাকা নেই নাই।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin