রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন


শায়েস্তাগঞ্জে অলিপুর শিল্পাঞ্চল ট্রান্সপোর্ট মালিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

শায়েস্তাগঞ্জে অলিপুর শিল্পাঞ্চল ট্রান্সপোর্ট মালিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত


শেয়ার বোতাম এখানে

হবিগঞ্জ প্রতিনিধি:

ঝাকজমকভাবে অলিপুর শিল্পাঞ্চল ট্রান্সপোর্ট মালিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(১৯ নভেম্বর) শাহজী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ভোটগ্রহণ কার্যক্রম চলে।
উক্ত নির্বাচনে ৬ টি পদে ১২ জন প্রার্থী বিভিন্ন প্রতিকে নির্বাচন করেন, এবং ৫ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচত হয়েছেন। এরই মাঝে সভাপতি পদে চেয়ার মার্কা নিয়ে ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ তাজুল ইসলাম, উনার নিকট প্রতিদ্বন্দ্বী সৈয়দ এম এ আর মাসুক আনারস প্রতিকে পেয়েছেন ২৫ ভোট, সহ সভাপতি পদে তালুকদার রিহাদ রতন মই মার্কা নিয়ে ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, উনার নিকট প্রতিদ্বন্দ্বী জয়নাল তালুকদার ছাতা মার্কা নিয়ে পেয়েছেন ২৪ ভোট, সাধারণ সম্পাদক পদে হরিণ মার্কা নিয়ে ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ তাহির মিয়া, তার নিকট প্রতিদ্বন্দ্বী দেয়াল ঘড়ি মার্কা নিয়ে মোঃ বাচ্চু মিয়া পেয়েছেন ২৬ ভোট, যুগ্ম সাধারণ পদে হাত পাখা প্রতিকে ৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শফিকুল ইসলাম কামাল, তার নিকট প্রতিদ্বন্দ্বী কাজী মহারাজ টিউবওয়েল মার্কা নিয়ে পেয়েছেন ১৩ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে বাই সাইকেল প্রতিক নিয়ে ৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ ইসহাক মিয়া, তার নিকট প্রতিদ্বন্দ্বী সিপন মিয়া মাছ মার্কা নিয়ে পেয়েছেন ২৮ ভোট এবং অর্থ সম্পাদক পদে ফুটবল মার্কা প্রতিক নিয়ে ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তাজউদ্দিন ফয়সল, তার নিকট প্রতিদ্বন্দ্বী রেজু মিয়া পদ্মফুল মার্কা নিয়ে পেয়েছেন ২২ ভোট।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রচার ও গবেষণা সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সৈয়দ হাবিবুর রহমান ডিউক, দপ্তর সম্পাদক পদে মোঃ সাজু শাহ, কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন মোঃ তৈয়ব খান, কামরুল তালুকদার ও মোঃ ইসমাইল মিয়া।
এর আগে অত্র সংঘটনের নির্বাচন উপলক্ষে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়, যার আহবায়ক হিসেবে ছিলেন মোঃ আব্দুল মোতালিব ফরিদ ও সদস্য সচিব মোঃ সাদেক মিয়া।

উক্ত নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন মোঃ জালাল উদ্দিন রুমি, সহকারী কমিশনার মোঃ জাকির হোসেন ও মোঃ হারুন অর রশিদ। নির্বাচন শতভাগ অংশগ্রহণ ও শান্তিপূর্ণ ভাবে সংঘটিত করতে গ্রাম পুলিশ ও শায়েস্তাগঞ্জ থানা পুলিশ সহযোগীতা করেছেন।

এরই মাঝে সকালে নির্বাচন কেন্দ্র পরিদর্শন করেন শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া, সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, নুরপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া,নুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইসহাক আলী সেবন।

একটি সুন্দর ও গ্রহনযোগ্য নির্বাচন করার জন্য তারা অলিপুর শিল্পাঞ্চল ট্রান্সপোর্ট মালিক সমিতির সকল সদস্যকে ধন্যবাদ জানান।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin