বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:৫২ অপরাহ্ন


শায়েস্তাগঞ্জে ঈদ পর্যন্ত বন্ধ থাকবে সকল দোকানপাট

শায়েস্তাগঞ্জে ঈদ পর্যন্ত বন্ধ থাকবে সকল দোকানপাট


শেয়ার বোতাম এখানে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি:

সামাজিক দূরত্ব বজায় রেখে ও সরকারি নির্দেশনা মেনে আজ ১০ মে থেকে দেশের সকল ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অনুমতি দিয়েছিল সরকার। তবে জনস্বার্থের কথা বিবেচনা করে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভার সকল ব্যবসা প্রতিষ্ঠান পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন ব্যবসায়ীরা।

শনিবার (৯ মে) রাতে শায়েস্তাগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতি ও দাউনগর বাজার ব্যবসায়ী কল্যান এবং অন্যান্য নেতৃবৃন্দের বৈঠকের পর এ সিদ্ধান্ত নেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ  ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মুকিত।

শায়েস্তাগঞ্জ ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি আবুল কাসেম শিবলু বলেন হবিগঞ্জে করোনা রোগী বাড়ছে। এই অবস্থায় আমরা কোন ভাবেই ব্যবসা প্রতিষ্ঠান খোলে মানুষকে ঝুঁকির মুখে ফেলতে পারি না। জনস্বার্থের কথা বিবেচনা করে ব্যবসায়ী নেতৃবৃন্দ এ সিদ্ধান্ত নিয়েছেন।

দাউদনগর বাজার ব্যবসায়ী কল্যান সমিতির সাধারন সম্পাদক আতাউর রহমান মাসুক বলেন গত ২৬ মার্চ থেকে সরকারী নির্দেশনায় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ। তারপরও করোনার ভাইরাসের প্রকোপ এখনো যায়নি। তাই ঈদ পর্যন্ত দাউনগর বাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। তবে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান, কাঁচাবাজার, ফার্মেসি ইত্যাদি যথারীতি খোলা থাকবে।

প্রসঙ্গত, ঈদুল ফিতরকে সামনে রেখে সীমিত পরিসরে ব্যবসা-বাণিজ্য চালু রাখার স্বার্থে দোকানপাট ও শপিং মল আজ ১০ মে থেকে খোলা রাখার অনুমতি দিয়ে সরকার। তবে এসব ব্যবসাপ্রতিষ্ঠানে সামাজিক দূরত্ব অনুসরণসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে নির্দেশ দেওয়া হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin