রবিবার, ২৫ Jul ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন

শায়েস্তাগঞ্জে কখন কোথায় ঈদের জামাত

শায়েস্তাগঞ্জে কখন কোথায় ঈদের জামাত


শেয়ার বোতাম এখানে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি:

রাত পোহালেই মুসলমান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল আযহা। আগামীকাল শনিবার পহেলা আগষ্ট সারাদেশের মতো শায়েস্তাগঞ্জে ও পালন করা হবে ঈদ।

তবে এবারের ঈদ স্বাভাবিকভাবে পালন করতে পারবেন না মানুষ। দেশে করোনাভাইরাসের সংক্রমণ দিন দিন বেড়েই চলেছে। সারাদেশের ন্যায় শায়েস্তাগঞ্জে ও বেশ ভালোভাবে হানা দিয়েছে এই মহামারী। প্রতিদিন বাড়ছে সংক্রমণ। ফলে ঈদের নামাজ থেকে শুরু করে সবরকম উদযাপনে সাবধানতা অবলম্বন করতে হবে শায়েস্তাগঞ্জ বাসীকে।

উন্মুক্ত স্থানে বড় আয়োজনে ঈদ জামাত আয়োজনে সরকারি নিষেধাজ্ঞার রয়েছে, তবে পরস্পরের থেকে প্রয়োজনীয় দূরত্ব বজায় রেখে কোন কোন মসজিদে একাধিক জামাত ও অনুষ্ঠিত হতে পারে।

শায়েস্তাগঞ্জে প্রায় সবগুলো মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টায়।

ঈদ জামাতে অংশ নিতে মানতে হবে বেশ কিছু নির্দেশনা। ইতোমধ্যে এসব নির্দেশনা বিজ্ঞপ্তি আকারে জানিয়ে দিয়েছে শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসন।
ঈদের জামায়াতে অবশ্যই মাস্ক পড়ে যেতে হবে, কোলাকুলি করা যাবেনা। সামাজিক দুরত্ব বজায় রেখে নির্দিষ্ট জায়গায় কোরবানি দিতে হবে।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)মোজাম্মেল হোসেনের সাথে তিনি জানান, শায়েস্তাগঞ্জে ঈদের বড় বড় জামায়াতে পুলিশ মোতায়েন করা হবে। আমরা আজকে সবাইকে জানিয়ে দিয়েছি, সবাই যেন মাস্ক পড়ে নামাজে যান, এবং কোলাকুলি করতে নিষেধ করা হয়েছে। নির্দিষ্ট দুরত্ব বজায় রেখে কোরবানি দিতে হবে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin