বুধবার, ১২ মে ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন

শায়েস্তাগঞ্জে জাগরণী সংসদের খামে ভর্তি ভালবাসা

শায়েস্তাগঞ্জে জাগরণী সংসদের খামে ভর্তি ভালবাসা


শেয়ার বোতাম এখানে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি:

শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নের ব্যতিক্রমধর্মী সামাজিক সংঘটন ২০১২ সালে ঘটন করা হয়েছিল। দীর্ঘ ৮ বছরে এই সংঘটনটি তাদের কার্যক্রমে সকলের ভালবাসার স্থান দখল করেছে।

শায়েস্তাগঞ্জ উপজেলায় বৈশ্বিক মহামারী করোনায় ঘরবন্দি কর্মহীন পরিবারকে ‘খামে ভর্তি ভালোবাসা’ (নগদ টাকা) বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছে সুতাং জাগরণী সংসদ। শুক্রবার(২২ মে) বিকাল থেকে রাত পর্যন্ত উপজেলার নুরপুর ইউনিয়নের শাহজীবাজার সুতাংয়ে দু:স্থ মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভালবাসার খাম তুলে দেয়া হয়।

জাগরনী সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ হাবিবুর রহমান ডিউক বলেন আমাদের মূল উদ্দেশ্য ছিল বর্তমানে নিম্নবিত্ত মধ্যবিত্ত পরিবারের কেউ কাউকে বলতে পারছে না, এমন কি তারা কারও কাছ থেকে লজ্জায় খাবার বিতরণের খাবার ও আনতে পারছে না তাই ঈদ উপলক্ষ্যে এমন ব্যতিক্রমী ধারনা আমরা নিয়েছি এবং নীরবে-নিভৃতে এসব পরিবারে খামে করে নগদ অর্থ বাড়িতে গিয়ে পৌঁছে দিতে পেরেছি। আমাদেরকে অনুসরণ করে এভাবে এলাকার আরো মানুষ যদি এই সংকটে তাদের পাশে দাড়ায় এটিই আমাদের স্বার্থকতা।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, জাগরণী সংসদের কার্যনির্বাহী কমিটির সদস্য, এম এ মামুন আহমেদ, আব্দুর রহিম, সৈয়দ বকুল রহমান, কারী শামীম, মোস্তফা জামান হৃদয়, ইসমাইল হোসেন এলিন,সৈয়দ আতাউর রহমান ঝিনুক, মো, সুজন আহমেদ,সজল আহমেদ সিপন, মো, কামরুল হোসেন, শফিউদ্দিন তুষার প্রমুখ।

উল্লেখ্য, সুতাং জাগরণী সংসদ এই চলমান সংকটে এর আগে ও অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin