বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:২৮ অপরাহ্ন


শায়েস্তাগঞ্জে ট্রাক ভর্তি চোরাই কাঠ সহ ৩ জন গ্রেফতার

শায়েস্তাগঞ্জে ট্রাক ভর্তি চোরাই কাঠ সহ ৩ জন গ্রেফতার


শেয়ার বোতাম এখানে

কামরুজ্জামান আল রিয়াদ, হবিগঞ্জ:

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ৩ লাখ টাকার চোরাই কাঠ ও কাঠবহনকারী ২টি ট্রাকসহ ৩ চোরাকারবারিকে আটক করেছে বন বিভাগ।

শুক্রবার(১৭ সেপ্টেম্বর) দুপুরে গোপন সংবাদদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ বনজদ্রব্য পরিক্ষন ফাড়ির সহকারী কর্মকর্তা মোঃ আহমদ আলীর নেতৃত্বে ঢাকা-সিলেট মহাসড়কের লস্করপুরে অভিযান চালিয়ে চোরাই কাঠবোঝাই দুটি ট্রাকসহ তিন জনকে আটক করেন ।

বনবিভাগ সূত্রে জানা যায়, গামাই কাঠের ৩২ পিছ সলিড দরজা ও ৬৩ পিছ শিলকড়ই কাঠের চৌকাঠ বোঝাই দুটি ট্রাক ঢাকা থেকে সিলেট পাচার হচ্ছিল। এ সময় দরজা ও চৌকাঠ বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ন ১৬-৫৩৩৭) ও (মেট্রো ন-১৭-১৫৪৭) গাড়িতে থাকা তিন চোরাকারবারিদের আটক করা হয়।

আটককৃতরা হলো পিরোজপুর সদর উপজেলার দুর্গাপুর গ্রামের জাহাঙ্গীর খানের ছেলে আজিজুল খান (২৩), ঢাকার নবাবগঞ্জ উপজেলার গোবিন্দপুর গ্রামের লাল মিয়ার ছেলে তানভির হোসেন (২২) ও শরীয়তপুরের গোসার হাট উপজেলার চইদীপুর গ্রামের শফিক বেপারীর ছেলে আইনাল বেপারী (৪৭)।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ বনজদ্রব্য পরীক্ষন ফাড়ির সহকারী কর্মকর্তা মোঃ আহমদ আলী বলেন, আমরা প্রতিদিনের ন্যায় পরিক্ষণ ফাড়িতে টহলরত ছিলাম। তখন ঢাকা থেকে সিলেট অভিমুখে আসা ট্রিপল দিয়ে ঢাকা দুটি গাড়ি দেখতে পেয়ে গাড়িগুলোকে থামিয়ে পরিক্ষা করে গাড়িতে সলিড দরজার ও চৌকাঠ দেখতে পাই। এসময় সংশ্লিষ্টরা বনবিভাগের ট্রানজিট পাস সহ কোন ধরনের কাগজ দেখাতে না পারায় তাদের আটক করি।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ রেঞ্জ কর্মকর্তা শহিদুর রহমান বলেন, আটককৃত কাঠের দরজার ও চৌকাঠের আনুমানিক মূল্য ৩ লাখ টাকা হবে। আটককৃত কাঠ, গাড়ি এবং আসামীদের বিরুদ্ধে বন আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin