রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন


শায়েস্তাগঞ্জে তিন মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হচ্ছে

শায়েস্তাগঞ্জে তিন মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হচ্ছে


শেয়ার বোতাম এখানে

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতায় ছিলেন ৬ জন প্রার্থী। তাঁদের মধ্যে ৩ জনের জামানত বাজেয়াপ্ত হচ্ছে। এরা হলেন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ফজল উদ্দিন তালুকদার ও আবুল কাশেম শিবলু এবং স্বতন্ত্র প্রার্থী ইমদাদুল ইসলাম শীতল।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, নিয়ম অনুযায়ী যে পরিমাণ ভোট পড়েছে, তার আট ভাগের এক ভাগ ভোট না পেলে প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়। সে অনুযায়ী শায়েস্তাগঞ্জে প্রতিদ্বন্দ্বিদের মধ্যে উল্লিখিত তিনজনের জামানত বাজেয়াপ্ত হচ্ছে।

ফলাফল পর্যবেক্ষণে জানা গেল, শায়েস্তাগঞ্জ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৭ হাজার ৯৬১ । এর মাঝে কাস্ট হয়েছে ১৩ হাজার ২৪৩টি। অবৈধ ঘোষণা হয় ৪৪টি। সেই হিসেবে ১৩ হাজার ১৯৯ ভোটের আট ভাগের এক ভাগ ১ হাজার ৬৪৯টি। যে পরিমাণ ভোট না পেলেই প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হবে।

সোমবার (২৮ ডিসেম্বর অনুষ্ঠিত) নির্বাচনে উপজেলা যুবলীগের যুবলীগের আহবায়ক ফজল উদ্দিন তালুকদার চমচ প্রতীকে পেয়েছেন ১ হাজার ৫১০, আওয়ামী লীগ নেতা আবুল কাশেম শিবলু জগ প্রতীকে ১ হাজার ৪৩০ এবং মোবাইল ফোন প্রতীকে স্বতন্ত্র প্রার্থী ইমদাদুল ইসলাম পেলেন ৫২২ ভোট। যে কারণে তারা সকলেই জামানত হারাবেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin