বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:১২ অপরাহ্ন


শায়েস্তাগঞ্জে প্রথম করোনা রোগী সনাক্ত

শায়েস্তাগঞ্জে প্রথম করোনা রোগী সনাক্ত


শেয়ার বোতাম এখানে

কামরুজ্জামান আল রিয়াদ, শায়েস্তাগঞ্জ:

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় প্রথম এক কলেজ ছাত্রের করোনা ভাইরাস (কোভিড-১৯) পজিটিভ শনাক্ত হয়েছে।করোনা আক্রান্ত ওই যুবক হবিগঞ্জ পলি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ছাত্র। সে শায়েস্তাগঞ্জ উপজেলারকলিমনগর গ্রামের বাসিন্দা। বৃহস্পতিবার(২১মে) রাত ১১টার দিকে উপজেলার কমিনিউটি ক্লিনিকে ওই ছাত্রের করোনা পজিটিভ রিপোর্টের খবর আসে।

জানা যায়  গত ১৬ মে  তার নমুনা সংগ্রহ করে  পরীক্ষার জন্য সিলেট পাঠানো হয়। বৃহস্পতিবার  ১১টার দিকে ওই ছাত্রের রিপোর্টে করোনা পজিটিভ আসে। রিপোর্ট পজিটিভ আসায়  করোনা আক্রান্ত কলেজ ছাত্রকে শুক্রবার বাড়ি থেকে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে উপজেলা প্রশাসন জানিয়েছে।

কলিমনগর কমিনিউটি ক্লিনিকের হেলথ কেয়ার প্রভাইডার আল আমিন  ইমরান জানান, ওই কলেজ ছাত্রের  শরীরে কোন উপসর্গ ছিল না। সে ইচ্ছা করেই তার নমুনা দিয়েছিলো কমিনিউটি ক্লিনিকে। নমুনা সংগ্রহ করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।বৃহস্পতিবার রাত ১১টার দিকে তার রিপোর্ট পজিটিভ ধরা পড়ে।

শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের কলিমনগর গ্রামের মেম্বার শামীমুর রহমান জানান করোনা আক্রান্ত রোগীর স্থায়ী নিবাস হবিগঞ্জ সদরে হলেও কিছুদিন আগে ওই যুবক কলিমনগর গ্রামের ভোটার হয়েছে।

হবিগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ বাধন আচার্য বলেন, এ পর্যন্ত শায়েস্তাগঞ্জের ২৫ জনের করোনা পরীক্ষা করানো হয়। শায়েস্তাগঞ্জ উপজেলায় এই প্রথম এক কলেজ ছাত্রের করোনা পজেটিভ শনাক্ত হয়।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হোসেন বলেন, শুক্রবার করোনা রোগীর বাড়িসহ আশেপাশের  কয়েকটি বাড়ি লকডাউন করা হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin