সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৫৯ অপরাহ্ন


শায়েস্তাগঞ্জে বেতনের টাকা দিয়ে অসহায়দের খাদ্যসামগ্রী দিলো পুলিশ

শায়েস্তাগঞ্জে বেতনের টাকা দিয়ে অসহায়দের খাদ্যসামগ্রী দিলো পুলিশ


শেয়ার বোতাম এখানে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি: শায়েস্তাগঞ্জে বেতনের টাকা দিয়ে খাদ্যসামগ্রী নিয়ে অসহায়দের পাশে দাঁড়ালো হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানা পুলিশ।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হোসেন থানায় কর্মরত  অফিসার ও কনস্টেবল দের কাছ থেকে তাদের বেতন থেকে অর্থ সংগ্রহ করেন। নিজেও বেতনের টাকা থেকে আর্থিক সহায়তা দেন।

প্রত্যেক অফিসার ও কনস্টেবলদের বেতন থেকে প্রাপ্ত টাকা দিয়ে  খাদ্যসামগ্রী ক্রয় করেন অফিসার ইনচার্জ(তদন্ত) আল মামুন। থানা থেকে খাদ্যসামগ্রী পেয়ে সন্তোষ প্রকাশ করেছে পত্রিকা সরবরাহকারী রুবেল মিয়া।

সে জানায়, করোনা পরিস্থিতিতে স্থানীয় পত্রিকার প্রিন্ট সরবরাহ বন্ধ রয়েছে। এ কারণে সে বর্তমানে বেকার। বিভিন্ন সরকারী ও ব্যক্তির কাছ থেকে খাদ্যসামগ্রী সহায়তায় তার বর্তমান দিনগুলো চলছে। রুবেলের ন্যায় দরিদ্র লোকজনের মাঝে এ সময়ে খাদ্যসামগ্রী বিতরণ করে প্রশংসিত হচ্ছে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হোসেন বলেন করোনা পরিস্থিতিতে  আমার থানা এলাকায়  কোন লোক না খেয়ে থাকবে না। অসহায় কোন লোক খাবারের জন্য আমাকে ফোন বা এসএমএস করলে তার বাড়িতে পৌছে যাবে খাবার।

 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin