রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৯:০৫ পূর্বাহ্ন



শায়েস্তাগঞ্জে যুবতীকে গণধর্ষনের অভিযোগ

শায়েস্তাগঞ্জে যুবতীকে গণধর্ষনের অভিযোগ


শায়েস্তাগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে এক যুবতী শ্রমিক গণ-ধর্ষণ এর শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের শিকার সোনিয়া আক্তার (১৮)। সে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার লোকমান মিয়ার কন্যা।

জানায়ায়, সোনিয়া হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কে চাকরি করার সুবাধে দীর্ঘদিন ধরে সুরাবই গ্রামের মর্তুজ খা এর বাসায় ভাড়া নিয়ে থাকত। একই গ্রামের শাহিন মিয়ার সাথে তার প্রেমের সম্পর্ক হয়।

শাহিন মঙ্গলবার উপজেলার অলিপুরে রাবার বাগানে ঘুরতে নিয়ে যায় সোনিয়া কে। সাথে তার বন্ধুরাও যায়। এক পর্যায়ে শাহিন মিয়া সোনিয়া কে জোর পুর্বক ধর্ষন করে। পরে তার বন্ধুরা পালাক্রমে ধর্ষণ করে সোনিয়া কে।

ঘটনাটি সোনিয়া বাসা এসে তার মা কে জানায়।
ঘটনাটি ধামাচাপা দিতে সালিশের কথা বলা হয়।
এর মধ্যে ধর্ষিতা কোন বিচার না পেয়ে বৃহস্পতিবার রাতে শায়েস্তাগঞ্জ থানায় বিষয়টি জানায়। তবে লিখিত কোন অভিযোগ দেয় নি।

সোনিয়া জানায়, শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নের সুরাবই গ্রামের সারাজ মিয়ার পুত্র রিপন (১৯), ফিরোজ মিয়ার পুত্র ফয়সাল(২০) শাহিন(১৬) ও জাহাঙ্গীর মিয়ার পুত্র শাহিন (১৯) সহ অজ্ঞাত আরো বেশ কয়েকজন তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হোসেন বলেন ধর্ষিতা ও তার পরিবারের লোকজন বিষয়টি জানিয়েছে। এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আমরা তদন্ত সাপেক্ষে ধর্ষকদের কে গ্রেফতার করব।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin