শনিবার, ১৩ Jul ২০২৪, ১০:৫২ অপরাহ্ন


শায়েস্তাগঞ্জে সাড়ে ৩ হাজার কর্মহীন মানুষের ঘরে খাবার দিলেন যুবলীগ নেতা

শায়েস্তাগঞ্জে সাড়ে ৩ হাজার কর্মহীন মানুষের ঘরে খাবার দিলেন যুবলীগ নেতা


শেয়ার বোতাম এখানে

শায়স্তোগঞ্জ প্রতিনিধি:

শায়স্তোগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি বিশিষ্টি ব্যবসায়ী ফজল উদ্দিন তালুকদাররের ব্যক্তিগত উদ্যোগে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে এ পর্যন্ত সাড়ে ৩ হাজার র্কমহীন হয়ে পড়া ও অসহায় দরিদ্র মানুষকে ইফতার ও সেহরি খাওয়ার জন্য খাদ্য সামগ্রী দিয়ে সহযোগীতা করেছেন।

এরই ধারাবাহকিতায় শনিবার সকাল ১১টায় স্থানীয় বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে পৌরসভার ২ নং ওর্য়াডে ৩০০ পরিববারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান, পৌর কাউন্সিলর আব্দুল জলিল, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ, শায়েস্তাগঞ্জ পৌর যুবলীগের সাধারন সম্পাদক টি এম আফজল, উপজলো যুবলীগ নেতা শোয়েব আহমেদ প্রমুখ।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ৫ কেজি চাল, ছোলা, ডাল, আলু, পিয়াজও লবন।

শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগেরর সভাপতি আলহাজ্ব এডভোকটে মোঃ আবু জাহিরের নির্দেশে শায়েস্তাগঞ্জ উপজলো যুবলীগ সভাপতি ফজল উদ্দিন তালুকদাররে ব্যক্তিগত উদ্যোগে পৌরসভার বিভিন্ন ওর্য়াডে খাদ্য সামগ্রী বিতরন করা হচ্ছে ।
তার পরকিল্পনা হলো পৌরসভার ৫ হাজার মানুষরে মাঝে খাদ্য সামগ্রী বিতরন করবেন।

শায়েস্তাগঞ্জ উপজলো যুবলীগ সভাপতি ফজল উদ্দনি তালুকদার বলনে- প্রধানমন্ত্রীর নির্দেশে এমপি আবু জাহিরের পরামর্শে শায়েস্তগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে এ পর্যন্ত সাড়ে ৩ হাজার মানুষরে মাঝে ইফতার ও সেহরির খাওয়ার খাদ্য সামগ্রী বিতরন করেছি।
পর্যায়ক্রমে পৌরসভার ৯টি ওয়ার্ডে এসব খাদ্য সামগ্রী বিতরন করব।

পরিকল্পনা অনুযায়ী পৌরসভার ৯টি ওয়ার্ডে ৫ হাজার মানুষকে এসব ইফতার ও সেহরি সামগ্রী দেওয়া হবে ।আমি সব সময় অসহায় মানুষরে পাশে থাকতে চাই। দেশের এই ক্রান্তিকালে মানুষের পাশে আছি ভবিষ্যতেও থাকতে চাই।
এছাড়াও ৪০০ পরিবহন শ্রমিকদের মাঝে ইতোমধ্যে ইফতার সামগ্রী বিতরন করেছি এবং মধ্যবত্তিরা আমাকে ফোন দিলে রাতরে আধারে একা একা খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin