বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৫৩ অপরাহ্ন


শায়েস্তাগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় ৩ ব্যবসায়ীকে জরিমানা

শায়েস্তাগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় ৩ ব্যবসায়ীকে জরিমানা


শেয়ার বোতাম এখানে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি:

শায়েস্তাগঞ্জের দোকানপাঠ ও মার্কেটে উপজেলা প্রশাসনের অভিযান। স্বাস্থ্যবিধি না মানায় ৩ ব্যবসা প্রতিষ্ঠান কে জরিমানা করা হয়েছে।

রোববার (১৭ মে) দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসির আরাফাত রানা শহরের বিভিন্ন দোকানে অভিযান চালান।
এ সময় স্বাস্থ্যবিধি না মেনে বেচাকেনা করায় মনিহার বস্রালয় কে ৩ হাজার, আলী ক্লথ স্টোর কে ২ হাজার ও মাছ ব্যবসায়ী জানে আলম কে ২ হাজার জরিমানা করা হয়।

এরপরে শায়েস্তাগঞ্জের বিভিন্ন মার্কেটে গিয়ে উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন আপনাদের কে অনুরোধ করছি দোকানপাঠ বন্ধ রাখেন। এখন পর্যন্ত শায়েস্তাগঞ্জে ১৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ল্যাব থেকে ১৭ জনেরই নেগেটিভ এসেছে। কোন ধরনের স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব নিশ্চিত করছেন না। কিন্তু আপনাদের কারনে মনে হচ্ছে করোনা আসতে আর দেরি হবে না। যদি দোকানপাঠ বন্ধ না রাখেন তাহলে আমি বিশাল পরিমানে জরিমানা করবো। তখন কিন্তু লাভের চেয়ে ক্ষতিই বেশি হবে।
এই মাসে লোকজন এমনিতেই লাখ লাখ টাকা দান কয়রাত ও জাকাত দেয়। আপনারা ঈদ পর্যন্ত বন্ধ রাখলে তো আর না খেয়ে থাকবেন না। তাহলে কেন নিজে এবং মানুষদের জীবন ঝুকিতে ফেলছেন। দোকানপাঠ বন্ধ রেখে নিজে ও পরিবারকে নিরাপদে রাখুন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin