শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:১৬ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে ৩ শতাধিক অসহায় মানুষের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌছে দিলো প্রত্যয়

শায়েস্তাগঞ্জে ৩ শতাধিক অসহায় মানুষের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌছে দিলো প্রত্যয়


কামরুজ্জামান আল রিয়াদ, শায়েস্তাগঞ্জ:

করোনা পরিস্থিতিতে পবিত্র ঈদুল ফিতরে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের অরাজনৈতিক সংগঠন ‘প্রত্যয়’ অসহায়দের মুখে হাসি দেখতে চায়। তাই প্রত্যয় প্রতিবারের ন্যায় এবারের ঈদেও খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করে।

প্রত্যয়ের সদস্য তারেক, নাঈম, শরীফ, নিপু, খাইরুল, শাহেদ, আব্দুল আজিজ, মনির, রুয়েল, সুশান, নোমান, শাহিন, জাবেদ, শেখ জনি, আফজল, নুর-আমিন, ফয়সল, এমরান, রায়হান, শাকিল, মাসুদ, ডালিম, নাছিম, এস এন নূর, মাসুদ, নিজাম, ইমন, তানভির, সায়েম, জাকির, হৃদয়, সাজন মিলে শায়েস্তাগঞ্জ উপজেলার তিনশতাধিক অসহায় মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দেন সেমাই, চিনি, গুঁড়ো, দুধ, ময়দা, আলু, পেঁয়াজ, রসুন ডাল, তেল, লবণ ভর্তি ঈদ উপহারের প্যাকেট।

২০১৬ সালের ঈদুল ফিতরে অসহায় লোকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে ‘প্রত্যয়’ যাত্রা শুরু করেছিল। অব্যাহত রয়েছে তাদের এই কার্যক্রম সেই থেকে তারা এ পর্যন্ত ৭টি ঈদে প্রায় সাড়ে ৩ হাজার অসহায় লোকের মাঝে খাদ্য সামগ্রী ও নতুন জামা কাপড় বিতরণ করেছে।

সংগঠনটির কাজ সমাজের সর্বত্র অবহেলিত মানুষদের মুখে হাসি ফুটানো।
নিজেদের পকেটের টাকা খরচ করে সংগঠনের সদস্যরা অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন।
তারা একের পর এক উদ্যোগ নিয়ে অসহায় মানুষজনকে নানাভাবে সহায়তা করছেন।

প্রত্যয়’র সদস্য লুৎফুর রহমান নাঈম ও আনসার আহমেদ শরিফ জানান, জেলার শায়েস্তাগঞ্জসহ বিভিন্ন এলাকার অসহায় লোকদের পাশে রয়েছেন তারা।
‘প্রত্যয়’র উল্লেখযোগ্য চলমান সহায়তার মধ্যে রয়েছে দরিদ্রদের লেখাপড়া, অসুস্থ ব্যক্তিকে আর্থিক সাহায্য ও অসহায় রোগীদের স্বেচ্ছায় রক্তদান এবং বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও ঈদ উপহার সামগ্রীসহ শীতবস্ত্র বিতরণ করা।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin