বুধবার, ১৬ Jun ২০২১, ১১:৩৩ অপরাহ্ন

শায়েস্তাগঞ্জে ৬টি চোরাই গরু উদ্ধার: আটক ২

শায়েস্তাগঞ্জে ৬টি চোরাই গরু উদ্ধার: আটক ২


শেয়ার বোতাম এখানে
  • 23
    Shares

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ব্রাক্ষণডুরা ইউনিয়নের বিশাউরা গ্রাম থেকে দিনভর অভিযানে ৬ টি চোরাই গরু ও দুই চোরকে আটক করা হয়েছে। জানা যায়, ২৫ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় ইউপি মেম্বার কামাল হাজারী ও ইউপি চেয়ারম্যান হোসাইন আদিল জজ মিয়ার নেতৃত্বে স্থানীয় যুব সমাজ অভিযান পরিচালনা করে৷ অভিযানে দুইচোর সহ ৬ টি গরু উদ্ধার করা হয়েছে।

গত মংগলবার শৈলজুড়া গ্রামের তওহিদ মিয়ার দুইটি গরু চুরি হয়েছিল। অনেক অনেক খোজাখুজি করে ও সন্ধান মিলেনি তার গরুর। আজ শুক্রবার কেশবপুর বাজারের একটি নির্জন স্থানে বিশাউরা গ্রামের আনোয়ার আলী একটি গরু বেধে রাখেন। তখন স্থানীয় লোকজন বিষয়টি আচ করতে পেরে তাকে আটক করা হলে, কৌশলে সে পালিয়ে যায়। পরে এ বিষয়টি শায়েস্তাগঞ্জ থানায় খবর দেয়া হয়।

পুলিশ দুপুর ১ টায় আনোয়ার আলীর বাড়িতে অভিযান চালিয়ে ৬ টি গরু উদ্ধার করে ও দুইজন চোরকে আটক করে থানায় নিয়ে যায়। উদ্ধার কৃত ২ টি গরুর মালিক পাওয়া যায়নি, ৪ টি গরুর দুইজন মালিক পাওয়া গেছে। আটক কৃত দুই চোর ডরমন্ডল গ্রামের নবীর হোসেনের ছেলে কবীর মিয়া,(৩৫) বাখরপুর গ্রামের মৃত ঠান্ডা মিয়ার পুত্র রশিদ মিয়া (৫০)।

এ বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত আল মামুন বলেন, দুইজন চোর আটক করা হয়েছে, তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে এবং গরুর মালিকদেরকে উপযুক্ত প্রমাণের ভিত্তিতে গরু ফেরত দেয়া হবে।


শেয়ার বোতাম এখানে
  • 23
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin