শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪১ অপরাহ্ন


শায়েস্তাগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

শায়েস্তাগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


শেয়ার বোতাম এখানে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি:

শায়েস্তাগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি এমদাদুল ইসলাম সোহেল ও সাধারণ সম্পাদক মো, নুরউদ্দিন সাক্ষরিত এক প্যাডে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

কামরুজ্জামান আল রিয়াদ- ( দৈনিক যুগান্তর / জাগো নিউজ) সভাপতি মাসুক ভান্ডারী- ( দৈনিক অপরাধ ) সহ-সভাপতি তোফাজ্জল হোসেন অপু- ( দৈনিক শায়েস্তাগঞ্জ ) সহ-সভাপতি আব্দুস সালাম মজনু- ( দৈনিক দেশ জমিন ) সাধারণ সম্পাদক, সৈয়দ হাবিবুর রহমান ডিউক- ( সিলেট ভয়েস ২৪ / সিলেট মিরর, যুগ্ম সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন বোরহানউদ্দিন রাকিব সাংগঠনিক সম্পাদক, অপু দাশ – অর্থ সম্পাদক, মোতাব্বির হোসেন কাজল- প্রচার ও প্রকাশনা সম্পাদক, আব্দুল কাইয়ূম- সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, এম হায়দার চৌধুরী আইন ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক, ফয়সল আহমেদ- সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক, সৈয়দ আরিফ উদ্দিন সৈকত দপ্তর ও পাঠাগার বিষয়ক সম্পাদক।

এছাড়াও এ কমিটির নির্বাহী সদস্যরা হলেন, এড. হুমায়ুন কবীর সৈকত, মামুন চৌধুরী, সমীরণ চক্রবর্তী শংকু, সৈয়দ শাহান শাহ পীর, আব্দুল হক রেণু, তাহফিমুল ইসলাম চৌধুরী, আর এইচ শাহিন সেীরভ পাল চৌধুরী, আজিজ আহমেদ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin