শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন


শীতার্তদের পাশে শাবিপ্রবি সমাজকর্ম অ্যালামনাই এসোসিয়েশন

শীতার্তদের পাশে শাবিপ্রবি সমাজকর্ম অ্যালামনাই এসোসিয়েশন


শেয়ার বোতাম এখানে

শাবিপ্রবি প্রতিনিধি:

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘সমাজকর্ম অ্যালামনাই এসোসিয়েশন’ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্ত্বরে বিশ্ববিদ্যালয়ে কর্মরত গার্ড, নিরাপত্তাকর্মী, সুইপার, মালি, ঝাড়ুদারদের মধ্যে এই শীতবস্ত্র বিতরন করা হয়। শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপাচার্য ফরিদ উদ্দিন আহমদ এবং বিশেষ অতিথি হিসেবে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. ফারুক উদ্দিন উপস্থিত ছিলেন ।

সমাজকর্ম অ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম শামীমের সঞ্চালনায় এবং সভাপতি ড. মো: শামীম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোশাররফ হোসেন, সমাজকল্যাণ সম্পাদক মহিম উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রশীদ খাঁন এবং কোষাধ্যক্ষ সাইদুর রহমান ভূইয়া (মিঠু), সমাজকর্ম বিভাগের প্রধান অধ্যাপক ড. ইসমাইল হোসেন, অধ্যাপক আ.ক.ম মাহবুবুজ্জামান, অধ্যাপক তাহমিনা ইসলাম ও সহযোগী অধ্যাপক ড. মো: আলী ওয়াক্কাস প্রমুখ।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, ‘এই মহতী উদ্যেগের জন্য শাবি সমাজকর্ম অ্যালামনাই এসোসিয়েশনকে ধন্যবাদ জানাচ্ছি, সমাজকর্ম বিভাগ এ ধরনের আয়োজন অতীতেও করেছিলো এবং ভবিষ্যতেও করবে বলে আমরা আশা রাখি। বর্তমানে আমরা আমাদের বিশ্ববিদ্যালয়কে উন্নয়নের রোল মডেল বানানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছি। সকলের সহযোগীতায় আমরা এই বিশ্ববিদ্যালয়কে বিশ্বের দরবারে তুলে ধরতে চাই।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin