বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৯:৪৭ পূর্বাহ্ন


শুক্রবার সিলেটে নতুন করে আরও ৫৭ জনের করোনা শনাক্ত

শুক্রবার সিলেটে নতুন করে আরও ৫৭ জনের করোনা শনাক্ত


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:
সিলেটে নতুন করে আরও ৫৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শুক্রবার (৩ জুলাই) সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে ৫৩ জন আর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৪ জনের করোনা শনাক্ত হয়।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার কলেজের ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৫৩ জনের রিপোর্ট পজিটিভ আসে।

আক্রান্তদের মধ্যে সিলেট সদর উপজেলার ৩৮ জন, জৈন্তাপুর উপজেলার একজন, গোলাপগঞ্জ উপজেলার ৬ জন। এছাড়া বিভিন্ন হাসপাতালে ভর্তি সুনামগঞ্জের ৭ জন ও মৌলভীবাজারের ১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

অন্যদিকে বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, শাবির ল্যাবে আজ ১৮৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে সুনামগঞ্জের ৩২ জন আর সিলেট জেলার চারজন বলে জানিয়েছেন তিনি।

সবশেষ শুক্রবার (৩ জুলাই) সিলেটের নতুন ৫৭ জন নিয়ে সিলেট জেলায় ২ হাজার ৭৩৯ জন আক্রান্ত হয়েছেন। এরই মধ্যে গত তিন মাসে সিলেটে ৬৩ জন মারা গেছেন এই ভাইরাসে। অন্যদিকে সবশেষ শুক্রবার পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরছেন ৪৮১ জন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin