বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন


শুভমানের সুখবরের মধ্যেই আরেক খবর দিলেন সারা

শুভমানের সুখবরের মধ্যেই আরেক খবর দিলেন সারা


শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক : ভারতীয় তারকা ব্যাটার শুভমান গিল এবং শচীনকন্যা সারা টেন্ডুলকারের প্রেমের গুঞ্জন ছাপিয়ে গেছে বিশ্বকাপের উত্তেজনাকে। বিশ্বকাপের পর শুভমানের জীবনে এবার নতুন খবর। আইপিএলে গুজরাট টাইটান্স দলের নতুন অধিনায়ক হয়েছেন তিনি। নতুন দায়িত্ব পেয়ে খুশি ক্রিকেট তারকা। শুভমান অধিনায়ক হতেই শচীনকন্যা সারা দিলেন আরেক সুখবর।

সারা ও শুভমানের প্রেমের গুঞ্জনে মুখরিত ক্রিকেটের ময়দান থেকে মুম্বাইয়ের বিনোদন জগৎ। বিদেশ থেকে পড়াশোনা করেছেন। কিন্তু মডেলিংকেই পেশা হিসেবে বেছে নিয়েছেন সারা। ভবিষ্যতে বড়পর্দায় মুখ দেখানোর ইচ্ছে রয়েছে তার। এর মাঝেই তাকে ও শুভমানকে নিয়ে জল্পনা তুঙ্গে।

বিশ্বকাপ হারের পর মনমরা হয়ে যখন সামাজিক মাধ্যমের পাতায় পোস্ট দেন শুভমান, তখন হাত বাড়িয়ে দেন সারাই। সরাসরি না হলেও শুভমানের পোস্টের পর পাল্টা পোস্ট দিয়ে তাকে চাঙ্গা করার চেষ্টা করেন। এবার শুভমানের জীবনে এমন সুখবরে নিজের স্নাতকোত্তর ডিগ্রি পাওয়ার কথা জানালেন শচীনকন্যা।

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল থেকে পড়াশোনা শেষ করেন সারা। তার পর মা অঞ্জলি টেন্ডুলকারের পদাঙ্ক অনুসরণ করে চিকিৎসাবিদ্যা নিয়ে পড়াশোনা করার সিদ্ধান্ত নেন তিনি। বছর দুয়েক আগেই স্নাতক হন। তার পর স্নাতকোত্তরের স্তরের পড়াশোনা শুরু করেন। এবার ‘ক্লিনিক্যাল ও হেলথ নিউট্রিশন’ বিষয় নিয়ে স্নাতকোত্তর স্তরের পড়া শেষ করলেন তিনি। সামাজিক মাধ্যমের পাতায় বিশ্ববিদ্যালয়ের ছবি দিয়ে সেই সুখবরের কথা জানান সারা।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin