মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন


শেখ সেলিমের জামাতা মশিউল হকের পাকস্থলীতে অস্ত্রোপচার চলছে

শেখ সেলিমের জামাতা মশিউল হকের পাকস্থলীতে অস্ত্রোপচার চলছে


শেয়ার বোতাম এখানে

শ্রীলঙ্কায় বোমা হামলার ঘটনায় আহত আওয়ামী লীগ নেতা শেখ ফজলুল করিম সেলিমের জামাতা মশিউল হক চৌধুরী প্রিন্সের পাকস্থলীতে অস্ত্রোপচার চলছে। আজ সোমবার পারিবারিক সূত্রে এ তথ্য জানা যায়।

শেখ সেলিমের মেয়ে শেখ আমেনা সুলতানা সোনিয়া তার স্বামী মশিউল হক চৌধুরী প্রিন্স ও দুই ছেলেকে নিয়ে শ্রীলঙ্কায় গেছেন বেড়াতে। তারা উঠেছিলেন কলম্বোর পাঁচ তারকা একটি হোটেলে।

রবিবার ইস্টার সানডের প্রার্থনার মধ্যে তিনটি গির্জা ও কয়েকটি হোটেলে বোমা হামলা হয়। এর মধ্যে ওই হোটেলের নিচতলার রেস্তোরাঁয় সকালের নাস্তা করতে গিয়েছিলেন প্রিন্স ও তার বড় ছেলে জায়ান চৌধুরী। ছোট ছেলে জোহানকে নিয়ে শেখ সোনিয়া ওই সময় হোটেলের কক্ষে ছিলেন। বোমা হামলায় পর মশিউল হক চৌধুরী আহত হন এবং জায়ানকে অনেকক্ষণ পাওয়া যাচ্ছিল না। পরে হাসপাতালে তার মৃতদেহ পাওয়া যায়।

আরও পড়ুন: শেখ সেলিমের নাতি জায়ান চৌধুরীর লাশ আসবে মঙ্গলবার

সোমবার সকালে শেখ সেলিমের বাসায় গিয়ে পরিবারের সদস্যদের সান্ত্বনা জানানোর পর সাংবাদিকদের শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, ‘আওয়ামী লীগ নেতা শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরীর লাশ মঙ্গলবার শ্রীলঙ্কা থেকে দেশে আনা হবে। তার জামাতা মশিউল হক চৌধুরী সেখানকার হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তাকে এখনই দেশে আনা হচ্ছে না।’


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin