বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৩:০৬ পূর্বাহ্ন



শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ সদর উপজেলা শাখার বৃক্ষরোপন

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ সদর উপজেলা শাখার বৃক্ষরোপন


বাংলাাদেশ আওয়ামীলীগের সভাপতি রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মস‚চীর অংশ হিসেবে বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ সদর উপজেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপন ও মিলাদ মাহফিল কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুর ১২টায় ৩নং খাদিম নগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ধূপাগুল গ্রামে বৃক্ষরোপন ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রিয় নেত্রীর সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করা হয়েছে।

বৃক্ষরোপন উদ্বোধনকালে বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ সদর উপজেলা শাখার নেতৃবন্ধ বলেন সফল রাষ্ট্রনায়ক জননেন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্র ও দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন-সংগ্রামে অসামান্য অবদান রাখার পাশাপাশি রাষ্ট্র পরিচালনায়ও ব্যাপক সাফল্যের পরিচয় দিতে সক্ষম হয়েছেন তিনি। বর্তমানে তার নেতৃত্বাধীন সরকার ২০২১ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত ও মধ্যম আয়ের আধুনিক ডিজিটাল বাংলাদেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্য প‚রণে নিয়োজিত আছেন। আমরা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কমিটির সদস্য মো. ছোয়াব আলী, আহ্বায়ক কমিটির সদস্য মো. শামীম আহমদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা আবুল কালাম আজাদ, চেতনা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আলিক আহমদ, বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আতিক জাবের, বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ সদর উপজেলা শাখার সহসভাপতি মো. রিয়াজ আহমদ, বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ সদর উপজেলা শাখার যুগ্নসম্পাদক লিটন চন্দ, বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ সদর উপজেলা শাখার প্রচার সম্পাদক মো. মঞ্জীল আহমদ, বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ সদর উপজেলা শাখার স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মুন্না ওয়াহীদুর, বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ সদর উপজেলা শাখার সদস্য ফাহিম আহমদ মঞ্জুর, সদর ছাত্রলীগ নেতা শিমুল আহমদ ও ছাত্রলীগ, যুবলীগের, স্বেচ্ছায়সেবকলীগের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin