মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৫:৫৮ পূর্বাহ্ন

শেফ অনলাইন ফাউন্ডেশন ও আব্দুল আউয়াল এর যৌথ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ

শেফ অনলাইন ফাউন্ডেশন ও আব্দুল আউয়াল এর যৌথ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

করোনায় সারাবিশ্বে সৃষ্টি করেছে মহামারী। আর এই মহামারিতে প্রতিনিয়ত মানুষ উদ্বেগ আর উৎকণ্ঠায় সময় পার করছে তাই এ মহাবিপর্যয়ে এলাকার নিম্ন ও মধ্যবিত্ত মানুষের সেবায় বৃটেনের সেবামূলক সংগঠন শেফ অনলাইন ফাউন্ডেশন ও সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের কাউয়ারাই গ্রামের কৃতি সন্তান যুক্তরাজ্য প্রবাসী শেফ অনলাইন ইউকে’র সিইও, বেনিশন প্রপার্টি লিমিটেড সিলেট (এক্সেল টাওয়ার) এর ডাইরেক্টর আব্দুল মুমিন ছালিক ও তার পিতা আলহাজ্ব আব্দুল আউয়াল সাহেবের উদ্যেগে আশেপাশের প্রায় ৬০০টি নিম্ন মধ্যবিত্ত ও গরিব অসহায়দের পরিবারের কাছে চাল ডাল সহ নিত্য প্রয়োজনীয় খাবার পৌছে দেয়া হয়েছে।

দয়ামীর ইউনিয়নের কাউয়ারাই, মোল্লারচক, মিরদারচক, খাপন, খালপাড়, রাঘবপুর, পূর্ব খাইয়া খাইড়, পশ্চিম, খাইয়াখাইড়, দৌলতপুর, নিজ কুরুয়া, কাবািড়পাড়া, সোনারগাঁও গ্রামে দেওয়া হয়।

আলহাজ্ব আব্দুল আউয়াল সাহেবের বাড়িতে গতকাল এই দ্রব্যাদি বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দয়ামীর ইউনিয়ন চেয়ারম্যান এস টি এম ফখর উদ্দিন, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজী হিরন মিয়া, সাবেক চেয়ারম্যান নুর উদ্দিন আহমদ নুনু, মঈন উদ্দিন আহমদ লেচু ইউপি সদস্য ফয়সল আহমদ, ইউপি সদস্য আলহাজ্ব আব্দুন নুর, আব্দুল গনি, আব্দুল হাই, আনছার উদ্দিন মলিক, দিলাল আহমদ, মানিক মিয়া প্রমুখ।

সার্বিক সহযোগীতায় ছিলেন দয়ামীর ইউনিয়ন সমাজ কল্যান সংস্থা, ইউকের বাংলাদেশের প্রতিনিধিরা। অনুষ্ঠানে আগত অতিথিরা শেফ অনলাইন ফাউন্ডেশন ও আব্দুল আউয়াল সাহেবের ফ্যামিলির সকলকে ধন্যবাদ জানান।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin