সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন


শোক দিবসে বঙ্গবন্ধুর জন্য চিত্রনায়িকা মাহির ব্যাতিক্রমী আয়োজন

শোক দিবসে বঙ্গবন্ধুর জন্য চিত্রনায়িকা মাহির ব্যাতিক্রমী আয়োজন


শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রাজশাহীর তানোর থানার মুণ্ডুমালা কওমি মাদ্রাসা ও এতিমখানায় পবিত্র কোরআন তিলাওয়াত, মৌলভী, ১৫০ জন এতিমসহ ২০০ জনের মতো মানুষের জন্য ভোজের আয়োজন করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

এ প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপরিবারে শহীদ হওয়াটা জাতি কখনো মেনে নেবে না। আজকের দিনটি আমাদের জন্য কালো এক অধ্যায়। প্রতিবছর আমাদের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনকসহ সবার আত্মার শান্তি কামনা দোয়া মাহফিল করে। এরই ধারাবাহিকতায় জাতির জনকসহ সবার আত্মার শান্তি কামনায় আমি এ আয়োজন করেছি। এর আগে মার্চে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি; জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুকে উৎসর্গ করে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

সম্প্রতি ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ব্লাড’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মাহি। ছবিতে তিনি জুটি বাঁধবেন মডেল-অভিনেতা ইমনের সঙ্গে। চিত্রনায়িকা মাহিয়া মাহি ২০১২ সালে শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের মাধ্যমে ঢালিউডে মাহির অভিষেক। এরপর বেশকিছু ব্যবসাসফল সিনেমা উপহার দেন তিনি। গেল বছর চিত্রনায়িকা মাহিকে নিয়ে বই প্রকাশ করেন ভক্তরা। বইটির নাম ‘মাহি : দ্য প্রিন্সেস’।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin