বুধবার, ১২ মে ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন

শ্বশুর বাড়িতে সন্তানকে দেখতে গিয়ে লিঙ্গ হারালেন পিতা, ওসমানী হাসপাতালে ভর্তি

শ্বশুর বাড়িতে সন্তানকে দেখতে গিয়ে লিঙ্গ হারালেন পিতা, ওসমানী হাসপাতালে ভর্তি


শেয়ার বোতাম এখানে
  • 24
    Shares

সুনামগঞ্জ প্রতিনিধি:

সন্তানের মুখ দেখার আমন্ত্রণ জানিয়ে সুনামগঞ্জে বাড়িতে ডেকে নিয়ে পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগ পাওয়া গেছে তালাকপ্রাপ্ত স্ত্রী ও শশুর-শাশুড়ির বিরুদ্ধে। শনিবার দিবাগত রাতে এই ঘটনা ঘটে সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের খাগেরগাঁও গ্রামে। আবুল বাশার (২৮) নামে আহত স্বামীকে মুর্মূষু অবস্থায় সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, ৪ বছর আগে উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের জাহাঙ্গীরনগর গ্রামের ডা. মো. হোসেন আলী‘র ছেলে মো. আবুল বাশারের সাথে একই ইউনিয়নের খাগেরগাঁও গ্রামের সিদ্দিক মিয়ার মেয়ে নাজমুন নাহার-এর সাথে বিয়ে হয়। বিয়ের পর এক সন্তানের জন্ম হয় এই দম্পত্তির পরিবারে। পারিবারিক বিরোধের জেরে গত ৬ মাস পূর্বে দুই পরিবারের সম্মতিক্রমে কাজী অফিসের মাধ্যমে বিবাহ বিচ্ছেদ হয়। এর পর থেকে ৫ মাসের শিশু সন্তান নিয়ে বাবার বাড়িতে থাকেন নাজমুন নাহার।

গত শনিবার রাতে শিশু সন্তান অসুস্থ বলে সাবেক স্বামী আবুল বাশারকে সন্তান দেখার আমন্ত্রণ জানিয়ে বাড়িতে ডেকে নিয়ে আসেন নাজুমন নাহার। বাড়িতে আসার এক পর্যায়ে সে বাবা মায়ের সাহায্য নিয়ে আবুল বাশারের পুরুষাঙ্গ কাটেন বলে অভিযোগ করেন ভুক্তভোগীর পরিবার। আহত স্বামী আবুল বাশার স্থানীয়দের সাহায্যে উদ্ধার হয়ে সুনামগঞ্জ সদর হাসপাতালে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত ডাক্তার। পুরুষাঙ্গ কর্তনের ফলে আবুল বাশার মুমূর্ষু অবস্থায় রয়েছেন বলে জানিয়েছেন তার ভাই আব্দুর রহমান। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা করা হচ্ছে বলে জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি সহিদুর রহমান বলেন, পুরুষাঙ্গ কর্তনের একটি অভিযোগ পাওয়া গেছে। এখনও মামলা এফআইআর হয়নি। আহত আবুল বাশার বর্তমানে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



শেয়ার বোতাম এখানে
  • 24
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin