রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:৫১ অপরাহ্ন

শ্রীমঙ্গলের দুই ব্যাডমিন্টন তারকা পেলো জাতীয় ক্রীড়া পরিষদের আর্থিক সহায়তা

শ্রীমঙ্গলের দুই ব্যাডমিন্টন তারকা পেলো জাতীয় ক্রীড়া পরিষদের আর্থিক সহায়তা


শেয়ার বোতাম এখানে

শ্রীমঙ্গল প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয় ক্রীড়া পরিষদের পক্ষ থেকে করোনা পরিস্থিতির কারনে সারাদেশে ২০ জনকে আর্থিক সহযোগীতা দেয়া হয়েছে। এর মধ্যে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের ২ কৃতি ব্যাডমিন্টন খেলোয়াড়কে এ আর্থিক সহযোগীতা দেয়া হয়।
বুধবার (১০ জুন) সকালে জাতীয় পর্যায়ে ব্যাডমিন্টন খেলোয়াড় রাহিমা আহমেদ জেরিন ও রাজন মিয়ার হাতে ২০ হাজার টাকার চেক তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মামুন আহমেস, ব্যাডমিন্টন কোচ মহসিন আহমেদ, সাংবাদিক আব্দুস শুকুর ও তোফায়েল পাপ্পু প্রমুখ।
রাহিমা আহমেদ জেরিন ২০১৯ সালে ইন্টারন্যাশনাল টুর্ণামেন্টে রানার আপ হয়েছে। এছাড়াও সে সারা দেশে স্কুল টুর্মামেন্টে জাতীয় পর্যায়ে ২ বার চ্যাম্পিয়ন হয়। জেরিন শ্রীমঙ্গল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দেয়।

অপরদিকে রাজন মিয়া, ২০২০ সালে শেখ রাসেল স্কুল ব্যাডমিন্টন টুর্নামেন্টে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়। এবং ২০১৮ সালে বাংলাদেশ শিশু একাডেমী ব্যাডমিন্টন টুর্নামেন্টে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়। সে চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, তারা শ্রীমঙ্গলের গর্ব। তাদের এই কৃতিত্ব শ্রীমঙ্গলের জন্য সুনাম বয়ে এনেছে। তিনি বলেন শুধু শ্রীমঙ্গলের নয় তারা এই দেশের সম্পদ। খেলোয়ারদের কল্যাণে সরকার কাজ করে যাচ্ছে। তাদের এগিয়ে নিতে স্থানীয়দেরও কাজ করা দরকার।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin