বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০১:৫৯ পূর্বাহ্ন



শ্রীমঙ্গলের দুই মাদক ব্যবসায়ীকে এক মাসের কারাদণ্ড

শ্রীমঙ্গলের দুই মাদক ব্যবসায়ীকে এক মাসের কারাদণ্ড


শ্রীমঙ্গল প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় কাকিয়াবাজার এলাকার পূর্ব সিরাজনগর গ্রাম থেকে দুই মাদক ব্যবসায়ী মনি বেগম (৪৫) ও সেলিম বক্স (৫৭) কে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (১৩ আগষ্ট) রাত সাড়ে ৯ টার দিকে তাদেরকে আটক করার পর এক মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

মৌলভীবাজার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এমদাদুল্লাহ জানান, রাতে কাকিয়া বাজার এলাকার সিরাজনগর গ্রামে মনি বেগম এর বসতঘরে অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ দুইজনকে আটক করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এক মাস করে কারাদণ্ড দেওয়া হয়।

এলাকাবাসী জানান, জামু মিয়া ও তার স্ত্রী মনি বেগম স্থানীয় আওয়ামীলীগ নেতা শেখ উপরু মিয়ার পতিত বাড়িতে বসবাস করে। দীর্ঘদিন থেকে এলাকার মাদক সেবনকারীদের নিয়ে প্রতিদিন আড্ডা বসিয়ে মাদক সেবন ও ব্যবসা করে আসছে। প্রতিদিন সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত মদ, গাঁজা, ইয়াবা ও ফেনসিডিল সেবনসহ চলে নানান অপকর্ম। এলাকাবাসীর অনেকেই এতে বাঁধা দিলে তাদেরকে হুমকি দেয়া হতো বলে অনেকেই জানান।

নাম প্রকাশে অনিচ্ছুক এক স্কুল ছাত্র জানায়, এলাকার আরেক মাদক ব্যবসায়ী ফুল মিয়া ওরফে ফুইল্লা এবং জামু ও তার স্ত্রী মনি বেগম আমাদের গ্রামের অনেক যুবককে বিভিন্ন ভাবে ফুসলিয়ে মাদকাসক্ত করে তুলে তার মাদকের ব্যবসা চাঁঙ্গা করে তুলছে।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin