শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:০১ অপরাহ্ন



শ্রীমঙ্গলে করোনায় আক্রান্ত পৌর কাউন্সিলরের মৃত্যু

শ্রীমঙ্গলে করোনায় আক্রান্ত পৌর কাউন্সিলরের মৃত্যু


শ্রীমঙ্গল প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনাভাইরাসে আক্রান্ত এক পৌর কাউন্সিলর মারা গেছেন। এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর এক ডাক্তার নতুন করে করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।

এনিয়ে উপজেলায় করোনায় প্রথম মৃত্যুর ঘটনা ঘটলো।আর এনিয়ে আক্রান্তের সংখ্যা ১২ জনে দাঁড়ালো। তবে এর মধ্যে ফুলছড়া চা বাগানের এক শ্রমিকের মেয়ে করোনায় আক্রান্ত কলেজ ছাত্রী সুস্থ হয়েছেন।

সোমবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে স্থাপিত পিসিআর ল্যাবের পরীক্ষা থেকে শ্রীমঙ্গল পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল আহাদ ও স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক ডাঃ তানভির রাহাতের করোনা দেহে সনাক্তের বিষয়টি ধরা পড়ে ।

আজ সকালে পৌর কাউন্সিলর মারা যান। লকডাউন চলাকালে ত্রাণ বিতরণকালে তিনি করোনায় সংক্রমিত হতে পারেন বলে পরিবারের সদস্যরা মনে করছেন।

জানা যায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে গত ২১ মে তাদের করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ করে সিলেট ল্যাবে পাঠানো হয়েছিল।

এদিকে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম জানান,খবর পেয়ে রাতেই আমরা পৌর কাউন্সিলর এর কালিঘাট রোডের বাসা ও ডাক্তারের হাসপাতালের ভিতরে কোয়ার্টার লকডাউন করা হয়।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী ঈদের রাতে ফোনে জানান,আক্রান্তদের শারীরিক অবস্থা খুব একটা ভালো নয়। আমরা পরিবারসহ আশপাশের কয়েকজন ব্যক্তিকে হোম কোয়ারিন্টিনে থাকতে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে। তিনি আরও বলেন, আক্রান্ত পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহের উদ্যোগ গ্রহন করা হয়েছে। পরবর্তীতে তাদের নমুনা সংগ্রহ করে সিলেট পাঠানো হবে।

এ নিয়ে শ্রীমঙ্গল উপজেলায় প্রথম মৃত্যুর পাশাপাশি করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১২ জনে দাঁড়ালো।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin