বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১১:৩৮ অপরাহ্ন



শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত ব্যক্তির বাসায় পুলিশ সুপারের উপহার

শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত ব্যক্তির বাসায় পুলিশ সুপারের উপহার


শ্রীমঙ্গল প্রতিনিধি : শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডে ২৪ এপ্রিল শুক্রবার করোনায় আক্রান্ত  ২৬ বছর বয়সী যুবকের বাসায় উপহার সামগ্রী পাঠিয়েছেন মৌলভীবাজার পুলিশ সুপার ফারুক আহমেদ।

এর আগে আক্রান্ত ব্যক্তির বাসায় গিয়ে শারীরিক পরীক্ষা ও খোঁজ খবর নেন উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম,  সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান,  টিএইচও ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী। কর্মকর্তারা এসময় কাউকে আতঙ্কিত না হওয়ার জন্য অনুরোধ জানান।

এদিকে শনিবার (২৫ এপ্রিল) মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ পিপিএম (বার) ওই ব্যক্তির বাসায় উপহার হিসাবে ইফতার সামগ্রী পাঠান। জেলা পুলিশ সুপারের পক্ষে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান আক্রান্তের বাসায় উপহার সামগ্রী পৌঁছে দেন। এসময় পুলিশ পরিদর্শক তদন্ত সোহেল রানা ও পুলিশ পরিদর্শক অপারেশন নয়ন কারকুন এসময় তার সাথে ছিলেন ।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান জানান, জেলা পুলিশ সুপার ফারুক আহামেদ পিপিএম (বার) এর পাঠানো কিছু উপহার আমরা ওই ব্যক্তির বাসায় পৌছে দেই এবং ওই বাসেতে থাকা সবাইকে যেকোনো প্রয়োজনে তাদের ফোন করে জানানোর জন্য বলা হয়। তিনি আরো জানান জেলা পুলিশের পক্ষ থেকে তাদের জন্য সকল প্রকার সহযোগিতা অব্যাহত থাকবে। যে ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত ওই ব্যক্তি এখন স্বাভাবিক আছেন। অল্প কিছুদিনের মধ্যে ওই ব্যক্তি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন বলেও তিনি আশা প্রকাশ করেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin