শনিবার, ১৩ Jul ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন


শ্রীমঙ্গলে করোনা প্রতিরোধে ২ খাসিয়া পুঞ্জির দেড় টন চাল সহায়তা

শ্রীমঙ্গলে করোনা প্রতিরোধে ২ খাসিয়া পুঞ্জির দেড় টন চাল সহায়তা


শেয়ার বোতাম এখানে

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে সারা দিয়ে অসহায় মানুষের কথা ভেবে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনা পরিস্থিতিতে দেড় টন খাদ্য সহায়তা দিয়েছে ২ উপজাতি সম্প্রদায় । বুধবার উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম এর কাছে এসব সহায়তার চাল হস্তান্তর করা হয়। উপজেলার দুর্গম পাহাড়ের বাসিন্দা লংলিয়া খাসিয়া পুঞ্জি ও ৬নং হোসনাবাদ পুঞ্জির খাসিয়া সম্প্রদায়ের পক্ষ থেকে ৩০ বস্তা ( ১৫ শ কেজি) চাল প্রদান করা হয়েছে।

 

উল্লেখ্য, এ চাল করোনা প্রতিরোধ কমিটিকে দেওয়া হয় “শপ – ২০” তে প্রতিকীমূল্যে বিক্রয় করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, লংলিয়া খাসিয়া পুঞ্জির হেডম্যান কিরি লিংথং, পুঞ্জির সিনিয়র পরিচালক কেমন পুড়ুয়েং, উপপরিচালক ওয়ানসাই তাংসং সুনীল পামথেট, রয় সুঙং, তামিল লামিন ও ৬নং হোসনাবাদ খাসিয়া পুঞ্জির পক্ষে ওয়েল সুরং প্রমুখ।

 

লংলিয়া ও ৬নং হোসনাবাদ পানপুঞ্জির খাসিয়া সম্প্রদায় এর সদস্যরা বলেছেন, করোনা দুর্যোগ মোকাবিলায়,  এই দুই পুঞ্জির পক্ষ থেকে   এই খাদ্য সহায়তা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে দিতে পেরে নিজেদেরকে গর্বিত মনে করছি । এসময় করোনা মোকাবেলায় অসহায় মানুষের দুর্দশা লাঘবে প্রধানমন্ত্রীর আহবানে সারা দিয়ে খাদ্য  সহায়তার জন্য খাসিয়া সম্প্রদায়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন উপজেলা নির্বাহী অফিসার মো. নজরুল ইসলাম।

 

আবুজার বাবলা

শ্রীমঙ্গল

২২.৪.২০


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin