বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন


শ্রীমঙ্গলে কিশোর রহিম হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

শ্রীমঙ্গলে কিশোর রহিম হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন


শেয়ার বোতাম এখানে

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ

শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়নের সুইলপুর গ্রামের ১৫ বছরের কিশোর আব্দুর রহিমের খুনিদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২ডিসেম্বর) বিকেলে উপজেলার মির্জাপুর ইউনিয়নের পাঁচাউন বাজারে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে ২৮ মৌজার কয়েকশ’ মানুষ অংশ নেন। এসময় বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব লিটন আহমেদ সাজু, নিহত আব্দুর রহিমের পিতা আব্বিয়া মিয়া, বড় ভাই সবুজ মিয়াসহ স্থানীয় জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যক্তিগণ বক্তব্য রাখেন।
তারা বলেন, কারা আব্দুর রহিমকে হত্যা করে ধান ক্ষেতে ফেলে রাখলো আমরা জানি না। এ ঘটনার ৬ দিন অতিবাহিত হলেও হত্যাকারীরা গ্রেফতার করা যায়নি। এর কয়েক দিন পূর্বে এই ইউনিয়নের একটি রাবার বাগানে এক মাদ্রাসা ছাত্রীর লাশ পাওয়া গেলেও আজো খুনিরা ধরা পরেনি। তারা অবিলম্বে কিশোর আব্দুর রহিমের খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবী জানান।

উল্লেখ্য, গত ২৭ নভেম্বর রাতে কিশোর আব্দুর রহিম (১৫) পাঁচাউন বাজার থেকে নিখোঁজ হয় এবং পরদিন ২৮ নভেম্বর সকালে একটি ধান ক্ষেতে তার হাত বাধা লাশ পাওয়া যায়।

কয়েকদিনের ব্যবধানে এই ইউনিয়নে এক মাদ্রাসা ছাত্রী ও এক কিশোরের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় গ্রামের মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

জানতে চাইলে শ্রীমঙ্গল থানার ওসি শামীম অর রশীদ তালুকদার জানান, হত্যাকারীদের সনাক্তকরণে পুলিশ সার্বক্ষণিক চেষ্টা চালিয়ে যাচ্ছে। খুব শীঘ্রই আসামীদের সনাক্ত করে তাদের গ্রেফতার করা হবে বলে তিনি জানান।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin