বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন


শ্রীমঙ্গলে পুলিশ কর্মকর্তার বাজারের ব্যাগ নিয়ে চম্পট

শ্রীমঙ্গলে পুলিশ কর্মকর্তার বাজারের ব্যাগ নিয়ে চম্পট


শেয়ার বোতাম এখানে

শ্রীমঙ্গল প্রতিনিধি:

শ্রীমঙ্গলে রিক্সা চলকের শ্রীমঙ্গল থানার এক পুলিশ কর্মকর্তার বাজারের ব্যাগ নিয়ে চম্পট দেয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে শহরের মৌলভীবাজার রোডে এঘটনা ঘটে।

জানা গেছে, শ্রীমঙ্গল থানার ডিউটি অফিসার নারী এস আই জাহানারা বেগম বাজার নিয়ে বেলা সাড়ে ১১ টার দিকে থানার সামনে থেকে একটি ব্যাটারী চালিত অটোরিক্সা নিয়ে শহরের এহসান করিম রোডের বাসায় যাচ্ছিলেন। এসময় ওই সড়কের উপর নির্মাণাধীন একটি ভবনের সামনে রাস্তায় ট্রাক দাঁড়িয়ে থাকায় অটোরিকশা ট্রাকের পেছনে আটকা পড়ে। এসময় এসআই জাহানারা বেগম বাজারের ব্যাগ রিক্সায় রেখে নেমে পড়েন। তিনি ট্রাকের সামনে গিয়ে ড্রাইভারকে ট্রাকটিকে সাইটে সরিয়ে নেয়ার কথা বলে পেছনে এসে দেখেন রিক্সাটি নেই। এরই মধ্যে সুযোগ বুঝে রিক্সাচালক পুলিশ অফিসারের বাজারের ব্যাগ নিয়ে চম্পট দেয়।এরপর খোঁজ করেও তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

এসআই জাহানারা বেগম জানান, এসময় তিনি সাদা পোষাকে ছিলেন। রিক্সাটি গোলাপি রঙের ছিল, তিনি এর চালককে দেখলে চিনতে পারবেন। বিষয়টি স্থানীয় রিক্সাচালক সমিতির সভাপতিকে জানিয়েছেন বলে জানান।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সোহেল রানা বলেন, এসআই জাহানারা বেগমের বাজারের ব্যাগে আলু,ডাল,লবন সহ নিত্যপ্রয়োজনীয় কিছু জিনিস ছিলো যার আনুমানিক বাজার মূল্য ৬০০/৭০০ টাকা৷ করোনাভাইরাসের কারনে যাত্রী কমে যাওয়ায় ওই রিক্সা চালক সম্ভবত খুব অভাবগ্রস্থ অবস্থায় আছেন। তাই মানবিক দিক বিবেচনা করে আমরা এই ব্যাপারে আর অনুসন্ধান করিনি, এস আই জাহানারা বেগম পরে আবার বাজার করে নিয়েছেন ৷


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin