বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:৩৪ পূর্বাহ্ন



শ্রীমঙ্গলে ভলান্টিয়ার ফর বাংলাদে এর নগদ অর্থ সহায়তা প্রদান

শ্রীমঙ্গলে ভলান্টিয়ার ফর বাংলাদে এর নগদ অর্থ সহায়তা প্রদান


শ্রীমঙ্গল প্রতিনিধি:
ভলান্টিয়ার ফর বাংলাদেশ এর উদ্যোগে শ্রীমঙ্গল, মৌলভীবাজার, ও কুলাউড়া উপজেলার প্রত্যন্ত গ্রামে হত দরিদ্র ও কর্মহীন ৬৫ জনকে মোট ১৮ হাজার টাকার সমমূল্যের আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।

কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলায় ২০ এপ্রিল সেমবার এই তিন উপজেলার দুঃস্থ মানুষের দুর্দশা লাঘবে এই নগদ আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

এতে মৌলভীবাজার টিমে দায়িত্ব পালন করেন ভাইস প্রেসিডেন্ট সুমিত বর্ধন, জেনারেল সেক্রেটারি আরিফুল ইসলাম, হিউম্যান রিসোর্স অফিসার নাইমুল ইসলাম রাফি। শ্রীমঙ্গল টিমে দায়িত্ব পালন করে সংগঠনটির প্রজেক্ট অফিসার জামাল হোসেন, ট্রেজারার নাদির হোসেন ও পাবলিক রিলেশন অফিসার নুশরাত জাহান।

ভলান্টিয়ার ফর বাংলাদেশ মৌলভীবাজার জেলার প্রেসিডেন্ট মো. শামীম মিয়া জানান, “এটি ছিল আমাদের সংগঠনের সকল সদস্যদের সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে কোন প্রকার অনুদান বা ডোনেশন সংগ্রহ ছাড়াই মানুষের পাশে দাঁড়ানোর একটি ক্ষুদ্র প্রয়াস।

তবে আমি মনে করি এই সাহায্য পর্যাপ্ত নয়।এজন্যে বর্তমান সংকটকালীন মুহুর্তে আমাদের সমাজের প্রত্যকের উচিত যার যার অবস্থান থেকে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে এসে দাঁড়ানো।

আর যেহেতু আমরা জাগো ফাউন্ডেশনের ইয়ুথ উইং হিসেবে কাজ করছি সেহেতু চেষ্টা করবো যদি সম্ভব হয় জাগো থেকে আর্থিক সহযোগিতা নিয়ে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণের আরো একটি উদ্যোগ গ্রহন করে তা বাস্তবায়ন করতে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin