রবিবার, ২৫ Jul ২০২১, ০১:২৮ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে ৫ বছরের শিশুর গলাকাটা লাশ উদ্ধার

শ্রীমঙ্গলে ৫ বছরের শিশুর গলাকাটা লাশ উদ্ধার


শেয়ার বোতাম এখানে

শ্রীমঙ্গল প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৫ বছরের এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। জানা যায় উপজেলার বিলাস ছড়া চা বাগানে এই নির্মম ঘটনা ঘটে। শিশুটি বিলাস ছড়া বাগানের শিবু রাম ঘরের ছেলে রিমন ঘর (৫)।

এই ঘটনায় স্থানীয়রা জানান প্রতিদিনের মতোই শিশুটি দুপুর ১টার দিকে ঘর থেকে খেলার জন্য বাহিরে বের হয়। ঘর থেকে বের হওয়ার পর থেকেই শিশুটিকে আর কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে চা বাগানের ভেতর ছড়ার পাশে ঝোপের মধ্যে শিশুটির অর্ধ গলাকাটা লাশ পড়ে থাকতে দেখা যায়। সেখান থেকে ফোনে বিষয়টি থানা পুলিশকে জানালে মৌলভীবাজার জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান সার্কেল (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) এর নেতৃত্বে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক সহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছায়। সেখান থেকে শিশুটির অর্ধ গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্তের জন্য লাশটিকে থানায় নিয়ে আসা হয়।

এ বিষয় জানতে চাইলে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন সন্ধ্যা ৬টার দিকে বিষয়টি আমরা জানতে পারি। তাৎক্ষণিক আমরা সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান এর নেতৃত্বে ঘটনাস্থলে যাই। সেখান থেকে শিশুটির অর্ধ গলাকাটা লাশ উদ্ধার করি। সেখান থেকে ময়না তদন্তের জন্য লাশটি থানায় নিয়ে আসি। এ ঘটনায় তদন্ত চলছে। প্রকৃত আসামিদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin