বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:১৬ পূর্বাহ্ন


শ্রীমঙ্গল পৌরসভার ভোট হবে সুষ্ঠু ও শান্তিপূর্ণ আহম্মদ হোসেন

শ্রীমঙ্গল পৌরসভার ভোট হবে সুষ্ঠু ও শান্তিপূর্ণ আহম্মদ হোসেন


শেয়ার বোতাম এখানে

আবুজার বাবলা, শ্রীমঙ্গল:

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন বলেছেন, শ্রীমঙ্গল পৌরসভার নির্বাচন হবে সুষ্টু, নিরপেক্ষ ও শান্তিপূর্ন। তিনি পর্যটন শহর শ্রীমঙ্গল পৌরসভার উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হককে মেয়র নির্বাচিত করতে পৌরবাসীর প্রতি আহবান জানান।

আহম্মদ হোসেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হককে একজন নিপাট ভদ্রলোক হিসেবে বর্ণনা করে বলেন, শ্রীমঙ্গল পৌরসভার ২৮ তারিখের নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা বিজয়ী হলে শহরে কোন সন্ত্রাস থাকবে না। ব্যবসায়ীরা নির্বিঘ্নে ব্যাবসা বানিজ্য করতে পারবেন। সরকার দলীয় প্রার্থী ভোটে পাস করলে সরকারি বরাদ্দও বেশী পাওয়া যাবে। তিনি শ্রীমঙ্গল নাগরিক সুবিধা বৃদ্ধি শহরের উন্নয়নে সৈয়দ মনসুরুল হককে নির্বাচিত করতে পৌরবাসীর প্রতি আহবান জানান।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকালে শহরের স্টেশন রোডের পেট্রোল পাম্প চত্বরে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত এক বিশাল নির্বাচনী জনসভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আহম্মদ হোসেন এসব কথা বলেন।

শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সহীদ হোসেন ইকবাল এর সঞ্চালনা জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আজিজুস সামাদ আজাদ ডন, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহর রহমান, কেন্দ্রীয় নেতা মঞ্জুরুল হাসান শাহিন, আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায় ও মেয়র পদপ্রার্থী সৈয়দ মনসুরুল হক। নির্বাচনী এ জনসভায় জেলা ও বিভিন্ন উপজেলা থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

নির্বাচনী জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান প্রতিদ্বন্দ্বী প্রার্থী মহসিন মিয়া মধুকে ইঙ্গিত করে বলেন ‘আজকে শ্রীমঙ্গল পৌরসভার সাবেক মেয়র সাংবাদিক সম্মেলন করে সাংবাদিকদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন। আমার বিরুদ্ধে নৌকার পক্ষে প্রচারণার অভিযোগ করেছেন। মিছবাহুর রহমান বলেন, ‘আমি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আমি জেলার যে কোন স্থানে প্রতিদিনই নৌকার পক্ষে জননেত্রী শেখ হাসিনার নির্দেশ পালন করতে প্রচারনায় অংশ নিতে পারি।

তিনি বিএনপির প্রার্থী মহসিন মিয়া মধুর আজকের সাংবাদিক সম্মেলনে সাংবাদিকদের উপর ক্ষোভ প্রকাশের ঘটনার সমালোচনা করে বলেন, সাংবাদিকরা সমাজের বিবেক, দর্পণ। আপনি ভালো কাজ না করলে তারা আপনার পক্ষে লিখবে কেন?

তিনি বলেন, শ্রীমঙ্গল পৌরসভার উন্নয়ন বলতে যা হয়েছে তা তার বাড়ির সামনে হয়েছে। এই উন্নয়ন গোটা শ্রীমঙ্গলে হলে জনগনের উপকারে আসতো, আপনাকে মনে রাখতো সাংবাদিকরা আপনার পক্ষে লিখতো। এজন্য আসন্ন শ্রীমঙ্গল পৌরসভার নির্বাচনেও জনগন আপনাকে প্রত্যাক্ষান করে সৈয়দ মনসুরুল হককে বিজয়ী করবে’ বলে জানান তিনি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin