বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৪০ অপরাহ্ন


সকল সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে সরকারের প্রতিনিধিরা কাজ করছে : ইউএনও শাম্মী

সকল সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে সরকারের প্রতিনিধিরা কাজ করছে : ইউএনও শাম্মী


শেয়ার বোতাম এখানে

দক্ষিণ সুনামগঞ্জে সমাজসেবা কার্যালয়ের খাদ্য সামগ্রী বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::
বাংলাদেশের বর্তমান কোভিড-১৯ পরিস্থিতিতে নিউরো ডেভেলাপমেন্ট ট্রাস্ট প্রদত্ত প্রতিবন্ধী ব্যক্তিগণের মধ্যে সমাজসেবা অধিদফতরের মাধ্যমে জেলার দক্ষিণ সুনামগঞ্জে ২০জনের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকাল ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বহী অফিসার জেবুন নাহার শাম্মী।

তিনি বলেন, সকল প্রকার সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে কাজ করছে বর্তমান আওয়ামী লীগ সরকার। ঘরে বসেই মানুষ এখন অনেক ধরণের সেবা নিতে পারছেন।

ডিজিটাল পদ্ধতির মাধ্যমে আগামিতে মানুষ ঘরে বসেই পাবেন সকল সেবা।

তিনি আরও বলেন, ডিজিটালাইজড পদ্ধতিতে ইতোমধ্যে শতভাগ ই-নামজারী কার্যক্রম বাস্তবায়ন করা হয়েছে। পর্যায়ক্রমে এ অফিসের যাবতীয় ভূমি সেবা অনলাইনের মাধ্যমে সম্পাদন করা হবে। যাতে করে মানুষ ঘরে বসেই এ অফিসের সেবা গ্রহণ করতে পারেন

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, ইউনিয়ন সমাজকর্মী এ.এফ.এম হেলালুজ্জামান ও জয়ন্ত চৌধুরী প্রমুখ।

এদিকে সকাল সাড়ে ১১ টায় ক্যান্সার, কিডনী, লিভার-সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীর আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় সমাজসেবা অধিদপ্তর কর্তৃক ৮ জন কে ৫০ হাজার টাকা করে মোট ৪ লক্ষ টাকা সরকারি সহায়তার চেক হস্তান্তর করেন উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin