সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১১:২৪ অপরাহ্ন



সন্তানের আগমনে আনন্দে ভাসছেন রাজ-শুভশ্রী

সন্তানের আগমনে আনন্দে ভাসছেন রাজ-শুভশ্রী


বিনোদন ডেস্ক:

রাজ-শুভশ্রীর পরিবারে এখন আনন্দের জোয়ার। তাদের ঘর আলো করে এসেছে প্রথম সন্তান। নাম রেখেছেন যুবান চক্রবর্তী। শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে পুত্র সন্তানের জন্ম দিলেন শুভশ্রী। হাসপাতাল সূত্রে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, মা এবং সন্তান দু’জনেই সুস্থ আছেন। দিন কয়েক আগে করোনায় আক্রান্ত হয়ে মারা যান রাজ চক্রবর্তীর বাবা।

করোনায় আক্রান্ত হয়েছিলেন পরিচালক নিজেও। নিজে অসুস্থতা কাটিয়ে উঠলেও শরীরের অন্যান্য রোগ সংক্রান্ত জটিলতার কারণে করোনা যুদ্ধে জয়ী হতে পারেননি রাজের বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী। থমথমে পরিবারে অবশেষে খুশির মেজাজ।

২০১৮ সালের মে মাসে দুইয়ে মিলে এক হন পরিচালক রাজ ও শুভশ্রী। টলিউডের আলোচিত এই তারকাদ্বয় তাদের বিয়ে কিছুটা গোপনে কাছের মানুষদের নিয়ে সারতে চেয়েছিলেন। তবে মেহেদী, সংগীত থেকে বিয়ে-বৌভাত, তারকা দম্পতির ফ্যাশন স্ট্যাটমেন্ট নজর কেড়েছিল সবার। সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছিল তাদের বিয়ের ছবি-ভিডিও।

চলতি বছরের ১১ মে নতুন অতিথি আসার খবর সামাজিক মাধ্যমে শেয়ার করেন রাজ-শুভশ্রী। নায়িকা তখন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। এর আগে পরিবারের খুব কাছের কিছু মানুষ ছাড়া আর কাউকেই সুখবরটা জানাননি এই তারকা দম্পতি


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin