বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন


সবাইকে সামনে আনার চেষ্টা করে যাচ্ছে সরকার: পরিবেশ মন্ত্রী

সবাইকে সামনে আনার চেষ্টা করে যাচ্ছে সরকার: পরিবেশ মন্ত্রী


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, বর্তমান সরকারের আমলে কেউ পেছনে পড়ে থাকবে না। জাতি, ধর্ম, বর্ণ, এলাকা নির্বিশেষে সবাই যেন সামনে এগিয়ে যেতে পারে এজন্য সরকার নিরন্তর চেষ্টা করে যাচ্ছে। সবাইকে সঙ্গে নিয়েই ২০২১ সালের মধ্যে দেশকে ডিজিটাল বাংলাদেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ বাংলাদেশে পরিণত করা হবে।

মঙ্গলবার (২১ জুলাই) মৌলভীবাজার জেলার জুড়ি উপজেলার ফুলতলা ইউনিয়নের রাজকী চা বাগান ও ডাকটিলা বিজিবি ক্যাম্প এলাকায় ২৬ কিলোমিটার ৩১৫ কেভিএ বিদ্যুৎ সঞ্চালন লাইন উদ্বোধন কালে মন্ত্রী তার ঢাকাস্থ সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে সংযুক্ত হয়ে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এ এলাকার মানুষ এতদিন বিদ্যুৎ বিহীন ছিলেন। এখন বিদ্যুতের আলোয় নিজেরা আলোকিত হয়ে সন্তানদের শিক্ষাগ্রহণের সুযোগ করে দিতে হবে।

মন্ত্রী বলেন, এলাকার অসমাপ্ত রাস্তা দ্রুত পাকা করার ব্যবস্থা নেওয়া হবে। এসময় করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সবাইকে হাত ধোয়া, মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

বিদ্যুৎ সঞ্চালন লাইন উদ্বোধনী অনুষ্ঠানে মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি রঞ্জিত কুমার পাল, ডিজিএম (টেকনিক্যাল) মো. খালেদুল ইসলাম, বড়লেখা পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মো. এমাজউদ্দীন সরদার, ফুলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাসুক আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin