বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন


সব জেলায় এখনো মানবাধিকার কমিশনের অফিস হয়নি : মৌলভীবাজারে ড. কামাল

সব জেলায় এখনো মানবাধিকার কমিশনের অফিস হয়নি : মৌলভীবাজারে ড. কামাল


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক : জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড. কামাল উদ্দিন আহমেদ বলেছেন, দেশের সব জেলায় মানবাধিকার কমিশনের অফিস থাকার কথা থাকলেও সব জেলায় এখনো গড়ে ওঠেনি। তবে সব জেলাসহ সব উপজেলায় যাতে মানবাধিকার কমিশনের অফিস নির্মাণ করা যায় তাঁর জন্য আমরা চেষ্টা করে যাচ্ছি।

তিনি আরও বলেন, মানবাধিকার কমিশন একটি স্বাধীন প্রতিষ্ঠান। তাই সমাজের যেকোন ক্ষেত্রে যদি মানবাধিকার লঙ্ঘন হয়ে থাকে সেক্ষেত্রে আমাদেরকে জানান। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে মৌলভীবাজার জেলা মানবাধিকার লঙ্ঘন প্রতিরোধ ও সুরক্ষা কমিটির সদস্যবৃন্দ এবং জেলার সুধীজনের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সভায় জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, গাজী সালাউদ্দিন, উপ পরিচালক জাতীয় মানবাধিকার কমিশন, মানবাধিকার কমিশনের সার্বক্ষণিক সদস্য সেলিম রেজা ও পরিচালক কাজী আরফান আজিজ।

এছাড়া বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার সারওয়ার আলম, জাতীয় মানবাধিকার কমিশনের প্যানেল আইনজীবী এডভোকেট বিধান ভট্টাচার্য, প্রেসক্লাব সাধারণ সম্পাদক পান্না দত্ত, এখন টিভি প্রতিনিধি এম এ হামিদ প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin