সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন


সভাপতি শামীমের উপর মামলা : বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির নিন্দা

সভাপতি শামীমের উপর মামলা : বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির নিন্দা


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি ও বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদের উপর মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদ জানিয়ে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন বণিক সমিতির নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে তারা বলেন, বিশ্বনাথে এমপির উপর হামলার ঘটনায় বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির সভাপতি শামীম আহমদকে তদন্ত ছাড়া অন্যায়ভাবে আসামী করে মামলা করে হয়রানী করা হচ্ছে। তারা বলেন, এমপির উপর হামলার ঘটনা দু:খজনক, এ ঘটনায় আমরা তীব্র নিন্দা জানাই। কিন্তু যেখানে হামলা হয়েছে, সেখানে থানাপুলিশের ও উপজেলা প্রশাসনের একাদিক সিসি ক্যামেরা আছে। সেইসব সিসি ক্যামেরার ফুটেজ দেখে হামলাকারীকে চিহ্নিত করে তাকে বিচারের আওতায় আনার অনুরোধ জানান।

তারা আরও বলেন, শামীম আহমদ একজন ব্যক্তিত্বসম্পন্ন মানুষ। তাঁকে জড়িয়ে এমন অপবাদে তাঁর মান সম্মান ক্ষুন্ন করার প্রচেষ্ঠা চলছে। তারা সভাপতি শামীমের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান।

বিবৃতিদাতার হলেন, বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির সহ-সভাপতি হাজী আমির আলী, মতছিন আলী, সাধারণ সম্পাদক হাসমত আলী, সহ-সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, অর্থ সম্পাদক সোহেল আহমদ, ১নং ওয়ার্ডের কমিশনার এমদাদ হোসেন, ৩নং ওয়ার্ডের কমিশনার গিয়াস উদ্দিন প্রমূখ। বিজ্ঞপ্তি


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin