শুক্রবার, ০৭ মে ২০২১, ০৩:৫১ অপরাহ্ন

সম্মুখসারির যোদ্ধা বাংলাদেশ পুলিশের পাশে গানবাংলা পরিবার

সম্মুখসারির যোদ্ধা বাংলাদেশ পুলিশের পাশে গানবাংলা পরিবার


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
চলমান করোনা ভাইরাস দুর্যোগে মানুষের পাশে দাঁড়াতে নিজেদের কার্যক্রম অব্যহত রেখেছে গানবাংলা পরিবার। সে ধারাবাহিকতায় ১০ জুন ২০২০ বুধবার বাংলাদেশ পুলিশের সদর দপ্তরে মহাপরিদর্শক বেনজীর আহমেদের হাতে পিপিই, মাস্ক ও টেস্টিং কিটসহ প্রয়োজনীয় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন গানবাংলা, ওয়ানমোর জিরো কমিউনিকেশন্স ও টিএম। নেটওয়ার্কের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস।

এ সময় তিনি বলেন, “চলমান দুর্যোগে চিকিৎসকদের পাশাপাশি বাংলাদেশ পুলিশের সদস্যরাও জীবনবাজী রেখে দুর্যোগকালীন সময়ে মানুষের সেবায় নিজেদের নিয়োজিত করছেন। চলমান দুর্যোগ প্রতিরোধে মাঠ পর্যায়ে কাজ করতে গিয়ে ইতিমধ্যে শহীদ হয়েছেন ১৯ জন বীর পুলিশ সদস্য, আক্রান্ত হয়েছেন ৫ হাজারের বেশি। আমরা আমাদের দায়বদ্ধতার জায়গা থেকেই তাদের স্বাস্থ্য সুরক্ষায় সাধ্যমতো অংশগ্রহণ করেছি। সম্মুখসারির এ যোদ্ধাদের পাশে দাঁড়াতে পেরে আমরা গর্বিত।

প্রসঙ্গত, করোনা ভাইরাসের কারণে সৃষ্ট এ দুর্যোগের শুরু থেকেই মানুষের জন্য কাজ করে যাচ্ছে গানবাংলা পরিবার। দুর্যোগের শুরুতে মানুষের মানসিক স্বাস্থ্য অটুট রাখতে, গান-কথায় সচেতনতা তৈরিতে দেশি-বিদেশি খ্যতনামা শতাধিক শিল্পীর অংশগ্রহণে নিয়মিত অনুষ্ঠান আয়োজনের পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলেও ৫০ লক্ষ টাকা অনুদান প্রদান এবং ঢাকা উত্তর সিটি করপোরেশন সহ বিভিন্ন মাধ্যমে বিপদগ্রস্থ দুই হাজার এর অধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রীও বিতরণ করা হয়



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin