শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:৩৫ অপরাহ্ন

সরওয়ার হোসেনের প্রতি কৃতজ্ঞতা জানালেন মুক্তিযোদ্ধা পরিবার

সরওয়ার হোসেনের প্রতি কৃতজ্ঞতা জানালেন মুক্তিযোদ্ধা পরিবার


শেয়ার বোতাম এখানে
  • 99
    Shares

স্টাফ রিপোর্ট:: সিলেটের শহীদ বীর মুক্তিযোদ্ধা মনোহর আলীকে স্বীকৃতিস্বরূপ শহীদ মুক্তিযোদ্ধার অসুস্থ স্ত্রী মিসেস রওশন আরা বেগমের উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০ দশ লক্ষ প্রদান করেছেন।

এছাড়া মুক্তিযোদ্ধা মনোহর আলীর ছেলে মহানগর শ্রমিক লীগের সভাপতি শাহরিয়ার কবির সেলিমকে করোনাকালীন চিকিৎসা ব্যয় বাবদ আরো ৫০ হাজার টাকা প্রদান করেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২৩ ডিসেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ চেকসহ প্রয়োজনীয় কাগজপত্র হস্তান্তর করেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং দৈনিক শুভপ্রতিদিনের প্রকাশক ও সম্পাদক সরওয়ার হোসেন।

সুদীর্ঘ ৪৯ বছরের পর এই মুক্তিযোদ্ধা পরিবারের প্রতি এ ভালবাসার নজরে দেখায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন মুক্তিযোদ্ধা মনোহর আলীর ছেলে মহানগর শ্রমিক লীগের সভাপতি শাহরিয়ার কবির সেলিম।

এছাড়া সরওয়ার হোসেনের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শাহরিয়ার কবির সেলিম তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ওয়ালে লিখেন, ‘এত বিশাল স্বীকৃতি ও প্রাপ্তির ব্যাপারে সার্বিক সহযোগিতা করার জন্য সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) নির্বাচনী এলাকার মানুষের সুখ-দু:খের সাথী, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত স্নেহভাজন, আমার শ্রদ্ধেয় নেতা জননেতা জনাব সরওয়ার হোসেন ভাইয়ের প্রতি আমি চিরঋনী ও কৃতজ্ঞ।’



শেয়ার বোতাম এখানে
  • 99
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin