শনিবার, ১৫ Jun ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন


‘সাংবাদিকরা লেখনির মাধ্যমে দেশের উন্নয়নে ভূমিকা রাখেন’

‘সাংবাদিকরা লেখনির মাধ্যমে দেশের উন্নয়নে ভূমিকা রাখেন’

দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব

শেয়ার বোতাম এখানে

দক্ষিণ সুরমা প্রতিনিধি : এমপি হাবিবের সঙ্গে দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্যসাক্ষাৎ কালে সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন- সাংবাদিকরা তাঁদের লেখনির মাধ্যমে দেশের উন্নয়নে ভুমিকা রাখেন। তাই সাংবাদিকদের যথাযথ মুল্যায়ন করা আমাদের নৈতিক দ্বায়িত্ব। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সাংবাদিকদের কল্যাণে বিভিন্ন উদ্যোগ বাস্তবায়ন করে যাচ্ছে।

 

তিনি শুক্রবার (১৭ মে) রাতে উপজেলার কামালবাজারস্থ তাঁর নিজ বাড়িতে দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেটের নবগঠিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎকালে এসব কথা বলেন।

 

তিনি বলেন, সাংবাদিকরা যেকোনো ঘটনা দুর্ঘটনায় সবার আগে এগিয়ে যান। জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করে জনগণের মাঝে পৌঁছে দেন। এজন্য আমরা ঘরে বসে সব বিষয়ে জানতে পারি।

 

সাংবাদিকতাকে মহান পেশা হিসেবে উল্লেখ করে যাচাই-বাছাই করে সত্য সংবাদ উপস্থাপনের জন্য দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের প্রতি তিনি আহবান জানান।

 

দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভাপতি চঞ্চল মাহমুদ ফুলরের নেতৃত্বে সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি সাদিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি মোহাম্মদ আব্দুল মালেক, সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জুমান আহমেদ, অর্থ সম্পাদক মোহাম্মদ সানোয়ার আলী, দপ্তর ও পাঠাগার সম্পাদক সাদিকুর রহমান সোহেল, তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক ইসমাইল আলী টিপু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমরান ফয়সল প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin