মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০৯ অপরাহ্ন


সাংবাদিক আশিক মোহাম্মদ’র মৃত্যুতে লন্ডন বাংলা প্রেস ক্লাবের শোক

সাংবাদিক আশিক মোহাম্মদ’র মৃত্যুতে লন্ডন বাংলা প্রেস ক্লাবের শোক


শেয়ার বোতাম এখানে

প্রবাস ডেস্ক:

লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাবেক সদস্য, দৈনিক সিলেটের ডাক-এর সাবেক সাব এডিটর, সিনিয়র সাংবাদিক আশিক মোহাম্মদের মৃত্যুতে লণ্ডন বাংলা প্রেস ক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন ।

ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন।

নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনার পাশাপাশি তাঁর স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

উল্লেখ্য, গত ১৩ জানুয়ারি, শুক্রবার লন্ডন সময় ভোর ৪টায় পূর্ব লন্ডনের বেথনাল গ্রীণ এলাকার হ্যাকনি রোডস্থ নিজ বাসায় তিনি ইন্তেকাল করেন । ইন্না লিল্লাহি ওয়া ইন্নাহ ইলাইহি রাজিউন । মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ বছর বয়সী একমাত্র পুত্র সন্তান, মা, ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন। মৃত্যকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর।

সাংবাদিক আশিক মোহাম্মদের গ্রামের বাড়ি সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের রাজিবাড়ি ভরাউট গ্রামে। মরহুম আশিক মোহাম্মদের নামাজে জানাজা শনিবার বাদ জোহর পূর্ব লন্ডনের ব্রিক লেইন জামে মসজিদে অনুষ্ঠিত হয় । জানাজা শেষে ফরেস্ট গেইট সিমেট্রিতে তাঁর দাফন সম্পন্ন হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin