শনিবার, ১৩ Jul ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন


সাংবাদিক মাহতাব উদ্দিনকে গ্রেফতারে দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের উদ্বেগ ও মুক্তি দাবী

সাংবাদিক মাহতাব উদ্দিনকে গ্রেফতারে দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের উদ্বেগ ও মুক্তি দাবী


শেয়ার বোতাম এখানে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:

নামগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনে এসএ টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও স্থানীয় দৈনিক হাওরঞ্চলের কথা পত্রিকার সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদারকে গ্রেপ্তারে উদ্বেগ প্রকাশ ও মুক্তি দাবী করেছেন দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

প্রেসক্লাবের নেতৃবৃন্দরা বৃহস্পতিবার এক বিবৃতিতে বলেন, সাংবাদিক মাহতাব উদ্দিন তালুকদারকে যে প্রক্রিয়াতে গ্রেপ্তার করা হয়েছে তাতে আমরা উদ্বিগ্ন। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্যকে নিয়ে ফেসবুকে মিথ্যা পোষ্ট দিয়েছেন। কিন্তু মাহতাব উদ্দিন দাবি করেছেন, তিনি সংসদ সদস্যকে নিয়ে কোনো পোস্ট দেননি।

সোমবার রাতে তার ফেসবুক আইডি হ্যাকড হয়েছিল। প্রায় ছয়ঘণ্টা পর তিনি আরেকজনের সহায়তায় সেটি উদ্ধার করেন। পরে তিনি নিজেই তার ফেসবুকে বিষয়টি জানিয়েছেন।

মাহতাব উদ্দিন তালুকদার যেহেতু দাবি করছেন তিনি এটি করেননি, তার ফেসবুক আইডি হ্যাকড হয়েছিল তাহলে বিষয়টির তদন্ত হতে পারত। সামাজিকভাবেও বিষয়টির নিষ্পত্তি করা যেতো।

নেতৃবৃন্দ বলেন বিষয়টির সঠিক তদন্ত হওয়া দরকার। মাহতাব উদ্দিন তালুকদার যাতে ডিজিটাল নিরাপত্তা আইনের অপব্যবহারের শিকার না হন সেদিকে খেয়াল রাখার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি তারা আহবান জানান।

উদ্বেগ ও মুক্তি দাবীকারীরা হলেন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, সহ সভাপতি এম এ কাসেম, সাধারণ সম্পাদক  মোঃ নুরুল হক, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ,  অর্থ সম্পাদক সোহেল তালুকদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম এম ইলিয়াছ আলী, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক ইয়াকুব শাহরিয়ার, সদস্য  এইচ এম মোশাহিদ আহমদ, এম এ কাশেম চৌধুরী, সালেহ আহমদ হৃদয়, আলাল হোসেন, সামিউল কবির, ছায়াদ হোসেন সবুজ, মোঃ জামিউল ইসলাম তুরান প্রমুখ


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin