রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন


সাউন্ডটেক ক্যারম ক্লাব ইউকে আয়োজিত ডাবুলস ক্যারম গোল্ডকাপের পুরস্কার বিতরণী সম্পন্ন

সাউন্ডটেক ক্যারম ক্লাব ইউকে আয়োজিত ডাবুলস ক্যারম গোল্ডকাপের পুরস্কার বিতরণী সম্পন্ন


শেয়ার বোতাম এখানে

সাউন্ডটেক ক্লাব সেন্টারে ৪র্থ ডাবুলস ক্যারম গোল্ডকাপ ২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সাউন্ডটেক ক্যারম ক্লাব ইউকের প্রতিষ্ঠাতা আব্দুর রহমান খান সুজার সভাপতিত্বে ও সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন ব্যুরো অফ টাওয়ার হ্যামল্যাসের স্পিকার কাউন্সিলর আহবাব হোসেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক দেশের এডিটর তাইসির মাহমুদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যারম ফেডারেশন ইউকের সভাপতি নজরুল ইসলাম, মো: সুনাহর আলী রিংকু, সেলিম উদ্দিন চাকলাদার, আব্দুল আহাদ, জামালুর রহমান, দিলোওয়ার হোসেন, তমিজুর রহমান রঞ্জু, লুৎফুর রহমান, মাহমুদুর রহমান শানুর, মিছবা মাছুম, মাসুদ আহমদ জুয়ারদার, নাজিম উদ্দিন।

৪র্থ ডাবুলস ক্যারম গোল্ডকাপ ২০২১ ফাইনাল খেলায় দিপু ও শাকিল জুটি এবং লিপু ও কামরুল জুটির মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়, তুমুল প্রতিযোগিতার পর দিপু ও শাকিল জুটি ২-১ গেইমে বিজয় ছিনিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। রানার্স আপ হন লিপু ও কামরুল জুটি ৩য় স্থান জামাল ও ইমরান জুটি এবং ৪র্থ স্থান সুজা ও মঈনুল জুটি। খেলার রেফারির দায়িত্বে ছিলেন সোনাহর আলী রিংকু, মাযবারুল ইসলাম মুন্না ও সাঈদুর রহমান।

অতিথিরা বিজয়ী হাতে প্রথম পুরস্কার ৪০০ পাউন্ড, একটি ট্রপি, দ্বিতীয় পুরস্কার ২০০ পাউন্ড, একটু ট্রপি, তৃতীয় পুরস্কার ১০০ পাউন্ড, একটি ট্রপি এবং চতুর্থ পুরস্কার ৫০ পাউন্ড ও একটি ট্রপি তুলে দেন।

এছাড়াও চ্যাম্পিয়নদের স্বর্ণের তৈরী ট্রপি ১বছরের জন্য হস্তান্তর করা হয়। যা ২০২২ সালের এই দিনে ফেরত প্রদান করতে হবে। একই সাথে যারা পর পর তিনবার চ্যাম্পিয়ন হবে তাদের কাছে এই গোল্ডকাপ একেবারেই দেওয়া হবে।

সভাপতি বক্তব্যে ক্যারম ক্লাব সাউন্ডটেক ও এম এ খান ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুর রহমান খান সুজা উপস্থিত সকলকে ধন্যবাদ জানান।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin