মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৯ অপরাহ্ন


সাউন্ডেক ক্যারম ক্লাব ইউকে’র ক্যারম টুর্নামেন্ট’র ফাইনাল ও পুরস্কার বিতরণ সম্পন্ন

সাউন্ডেক ক্যারম ক্লাব ইউকে’র ক্যারম টুর্নামেন্ট’র ফাইনাল ও পুরস্কার বিতরণ সম্পন্ন


শেয়ার বোতাম এখানে

প্রবাস ডেস্ক:

সাউন্ডেক ক্যারম ক্লাব ইউকে আয়োজিত ২৫ তম ক্লাবের জন্মবার্ষিকী উপলক্ষে ক্যারম টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। রোববার (৮জানুয়ারি) রাত ৯টায় ক্যারম ক্লাব প্রাঙ্গণে ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সাউন্ডটেক ক্যারাম ক্লাব এর প্রতিষ্ঠাতা ও এম এ খান ফাউন্ডেশন ইউকে’র চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুর রহমান খাঁন সুজার পরিচালনায় ও বিশিষ্ট ব্যবসায়ী, গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সেক্রেটারী ও ক্যারম ব্যাক্তিত্ব মোঃ দিলওয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন ব্যুরো অফ টাওয়ার হ্যামলেট’স কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র ও বর্তমান ক্যাবিনেট মেম্বার কাউন্সিলর আ’ম ওহিদ আহমদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক ম. আব্দুল মুনিম জাহেদী ক্যারল।

মাজহারুল ইসলাম মুন্নার কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর জাহেদ বকত চৌধুরী, পোপলার ক্যারম একাডেমির প্রতিষ্ঠাতা মুহিবুর রহমান চৌধুরী।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ সাউন্ডেক ক্লাবের প্রতিষ্ঠাতা আব্দুর রহমান খান সুজার প্রশংসা করে বলেন, সাউন্ডেক ক্লাব আছে বলেই ক্যারম খেলা আছে। আগামীতেও এই ক্লাবটি তাদের আয়োজনের অব্যাহত থাকবে বলেও তারা আশাবাদ ব্যক্ত করেন।

ফাইনাল খেলায় দিপু ২-০ গেইমে শাকিলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। বিজয়ীদের হাতে নগদ অর্থ ও ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।

কমিউনিটিতে বিশেষ অবদানের জন্য কাউন্সিলর জাহেদ বকত চৌধুরী ও চ্যানেল এস এর রিপোটার ফয়সল মাহমুদকে সাউন্ডেক ক্যারম ক্লাবের পক্ষ থেকে বিশেষ সম্মাননা ক্রেস প্রদান করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin