সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন

সাকিবের ঘূর্ণিতে কাঁপছে আফগানিস্তান

সাকিবের ঘূর্ণিতে কাঁপছে আফগানিস্তান


শেয়ার বোতাম এখানে

খেলা ডেস্ক :
এর আগের ওভার মেডেন দিয়েছেন। পরের ওভারে এসেই দুটি উইকেট তুলে নিয়েছেন। ক্রিজে সেট হওয়া আফগান অধিনায়ক গুলবাদিন নাইবকে ফেরানোর পর মোহাম্মদ নবীকে ফিরিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত আফগানিস্তানের সংগ্রহ ২৯ ওভারে চার উইকেট হারিয়ে ১০৬ রান। ক্রিজে আছেন সামিউল্লাহ (২) ও আসগর আফগান (১৩)।

স্বস্তি এনে দিলেন মোসাদ্দেক

সাকিবের আঘাতে রহমত শাহ ফেরার পর আবার ঝেঁকে বসেন আফগান ব্যাটসম্যানরা। তার ফেরার পর অধিনায়ক গুলবাদিন হাশমতুল্লাহ শাহিদীকে সঙ্গে নিয়ে এগিয়ে নিচ্ছিলেন দলকে। তখনই আঘাত হানলেন মোসাদ্দেক।

প্রথম ওভারেই সাকিবের আঘাত

সাউদাম্পটনে বোলিং করতে নেমে সুবিধা করতে পারছেন না মাশরাফী-মোস্তাফিজরা। ইনিংসের শুরু থেকেই আফগান ওপেনাররা ছড়ি ঘোরাতে থাকেন টাইগার বোলারদের ওপর। প্রথম ১০ ওভারে কোনো উইকেটের দেখা না পাওয়ায় মাশরাফী আক্রমণে নিয়ে আসলেন সাকিবকে। এসেই তিনি উইকেট তুলে নিলেন।

বাংলাদেশের সংগ্রহ ২৬২

এর আগে টস হেরে আগে ব্যাটিং করে আফগানিস্তানকে চ্যালেঞ্জ ছুড়ে দেয় বাংলাদেশ। সাকিব-মুশফিকের দুর্দান্ত ইনিংসের সঙ্গে মোসাদ্দক হোসেনের ঝোড়ো ব্যাটিংয়ে আফগানদের ২৬৩ রানের চ্যালেঞ্জ দেন মাশরাফীরা। সাউদাম্পটনের এই মাঠেই এর আগের ম্যাচে ভারতের দেওয়া ২২৪ রানের টার্গেট খেলতে নেমে আফগানরা হারে ১১ রানে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin