বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১২:০৯ অপরাহ্ন

সাকিব-শিশিরের জন্য রান্না করে খাবার পাঠালেন প্রধানমন্ত্রী

সাকিব-শিশিরের জন্য রান্না করে খাবার পাঠালেন প্রধানমন্ত্রী


শেয়ার বোতাম এখানে

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের বাসায় খাবার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ হাতে খাবার রান্না করে পাঠিয়েছেন সাকিবের বাসায়। সাকিব ও তার স্ত্রী শিশির যেসব খাবার পছন্দ করেন তা নিজ হাতে রান্না করে তাদের বাসায় পাঠিয়েছেন প্রধানমন্ত্রী। যা সাকিব নিজেই জানিয়েছেন নিজের ফেসবুক পেজে।

সাকিব ফেসবুকে প্রধানমন্ত্রীর পাঠানো খাবারের ছবিগুলোও দিয়েছেন।

ফেসবুকে সাকিব লিখেন, আমি পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন ভালোবাসা পেয়ে আমিই সত্যিই নির্বাক। তার নিজের হাতে রান্না করা খাবার খাওয়ার সৌভাগ্য হলো আমার। তিনি আজ সকালে খাবারগুলো রান্না করে আমার স্ত্রীর জন্য বাসায় পাঠিয়েছেন। গতকাল আমার স্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার সময়, নিজের পছন্দের খাবারের কথা জানিয়েছিল। আজ প্রধানমন্ত্রী নিজ হাতে এগুলো রান্না করে পাঠালেন। আমি এতটাই আশ্চর্য যে, ধন্যবাদ এটার জন্য যথেষ্ট নয়। জীবনের শেষদিন পর্যন্ত আমার মনে থাকবে। আমরা সত্যিই সৌভাগ্যবান।


শনিবার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে নিজের পছন্দের খাবারের কথা জানিয়েছিলেন সাকিবপত্নী উম্মে শিশির আল হাসান। এসময় শিশিরের সঙ্গে তাদের মেয়েও ছিল। সাকিব ও শিশিরের মনের ইচ্ছাপূরণ করতেই নিজ হাতে সেই খাবারগুলো রান্না করে সাকিবের বাসায় পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর কাছ থেকে খাবার পেয়ে উচ্ছ্বসিত সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির। শিশির তার ব্যক্তিগত ফেসবুকে লেখেন, ‘এর থেকে বেশি আশীর্বাদ হতে পারে না যখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ব্যস্ততম সূচি থেকে সময় বের করে আমার জন্য রান্না করেছেন। গতকাল প্রধানমন্ত্রী জানতে চেয়েছেন আমার প্রিয় খাবার কি কি। তখন তিনি বলেছিলেন, তিনি নিজ হাতে খাবারগুলো বানিয়ে আমার জন্য পাঠাবেন। আমি এই মুহূর্তে চাঁদের ওপরে আছি, আমার জীবনের সেরা মধ্যাহ্নভোজন এটি। প্রধানমন্ত্রীর এই ভালোবাসা শুধুমাত্র ধন্যবাদ দিয়ে শেষ করা যাবে না।’


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin