বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন


সাতসকালে পরীমণি সিলেটে

সাতসকালে পরীমণি সিলেটে


শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক : সিনেমার কাজের উদ্দেশ্যে ছেলেকে নিয়ে সিলেটে এলেন চিত্রনায়িকা পরীমণি। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালবেলা সিলেট বিমানবন্দরের একটি ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্ট করেছেন তিনি। সঙ্গে রয়েছেন  চিত্রনায়ক সাইমন। ছবিতে সাইমনের কোলে দেখা গেছে পরীর ছেলে রাজ্যকে।

পোস্টে তিনি লিখেছেন, ‘সাত সকালে সিলেটে ! ডোডোর গল্পের শেষ ভাগের শুটিং এর জন্যে।’ সঙ্গে ভালোবাসার ইমোজি জুড়ে দিয়েছেন পরীমণি।

গত বছর ‘ডোডোর গল্প’র মাধ্যমে সিনেমা পাড়ায় ফিরলেন পরীমণি। তিনি জানান, অনেকদিন কাজের বাইরে ছিলেন। নিজের প্রিয় জায়গায় ফেরাতে ভীষণ ভালো লাগছে।

শরীফুল রাজের সঙ্গে সম্পর্কের সংগ্রাম শেষ করে ছেলেকে নিয়ে স্বাভাবিক জীবনের ফিরেছিলেন পরীমণি। শুরু করেছিলেন সিনেমার কাজ। তারপর ছেলের অসুস্থতার জন্য আবার বিরতি নেন ঢালিউডের এই চিত্রনায়িকা। আবার কাজে ফিরতে দেখা গেল পরীকে।

জি-সিরিজ প্রযোজিত ও ২০২১-২২ অর্থবছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান প্রাপ্ত  ‘ডোডোর গল্প’ সম্পর্কে তিনি বলেন, অন্যরকম একটি সিনেমা হবে। সিনেমায় পরীর সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়ক সাইমন সাদিক; কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক। এর প্রযোজক নাজমুল হক ভূঁইয়া (খালেদ), নির্বাহী প্রযোজক খাদেমুল জাহান।

সিনেমাটিতে কাজল চৌধুরীর চরিত্রে অভিনয় করছেন পরীমণি আর ফটোগ্রাফার রায়হান চরিত্রে সাইমন সাদিক।

 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin