শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন


সাবেক ক্রিকেটারদের প্রীতি ম্যাচে চ্যাম্পিয়ন সোনালী অতীত ফাইটার্স

সাবেক ক্রিকেটারদের প্রীতি ম্যাচে চ্যাম্পিয়ন সোনালী অতীত ফাইটার্স


শেয়ার বোতাম এখানে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:

মুজিব বর্ষ উপলক্ষে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া গ্রামের সাবেক ক্রিকেটারদের আয়োজনে মুজিব বর্ষ উপলক্ষে ও অতীতের স্মৃতিকে জাগিয়ে তুলতে আয়োজন করা হয়েছিল ক্রিকেট প্রীতি ম্যাচের।

বুধবার(৬ জানুয়ারী) দুপুরে ডুংরিয়া ঘরোয়ার মাঠে অনুষ্ঠিত এই প্রীতি ম্যাচে বসেছিলো সাবেক ক্রিকেটারদের মিলনমেলা। বয়সের ক্লান্তি ভুলে সাবেক ও বর্তমান ক্রিকেটাররা সবাই মিলে এদিন মেতে ওঠেন ক্রিকেট উৎসবে। খেলায় ফিরে দেখা স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সোনালী অতীত ফাইটার্স।

খেলা পরবর্তী আলোচনা সভা শেষে খেলায় অংশগ্রহণকারী সাবেক ক্রিকেটারদের সম্মাননা ক্রেস্ট, রানার্সআপ ও চ্যাম্পিয়নদের হাতে পুরস্কার তুলে দেন সোনালী অতীত ফাইটার্সের ক্যাপ্টেন ও বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, ফিরে দেখা স্পোর্টিং ক্লাবের ক্যাপ্টেন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, উপজেলা যুবলীগের সহসভাপতি জুবেল মিয়া, সোনালী অতীতের টিম ম্যানেজার ও উপজেলা কৃষকলীগের আহবায়ক মাজহারুল ইসলাম মইনুল, আওয়ামীলীগ নেতা নিজাম উদ্দিন, আফরোজ মিয়া, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, শিক্ষক ফয়জুল হক, সমাজ সেবক সিজিল মিয়া, সাবেক ফুটবলার ও আওয়ামী লীগ নেতা দুদু মিয়া। গ্রীন হাউজিং এনার্জি লিমিটেডের ডিএম ইসলাম উদ্দিন।

ক্রিকেটাদের মধ্যে উপস্থিত ছিলেন, ডুংরিয়া গ্রামের সাবেক ক্রিকেটার মনিরুজ্জামান সুজন, আলমগীর কবির, জহিরুল ইসলাম অমিত, সামিউল কবির, জসিম উদ্দিন, জাহাঙ্গীর আলম, খালেদ হাসান, বুরহান উদ্দিন, হাফিজুর রহমান, আমিনুল, আশীষ, আক্তার,আল আমিন, সবুজ, সেলিম, টিটু, আবু খালেদ চৌধুরী, পাভেল, শাহজাহান, জনি, সুহেল, দিলন, বিশ্বজিত, সুলেমান, মনোয়ার, মোশারফ, নাঈম, জাবেদ, সাজ্জাদ ও এলেমান প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin